আজ মঙ্গলবার , ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রার্থী তালিকা ভুয়া: বিএনপি

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৮ বার

অনলাইন ডেস্কঃ কিছু সংবাদপত্রে বিএনপিদলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করছে, যা সম্পূর্ণ ভুয়া ও মনগড়া। এ ধরনের সংবাদ প্রকাশ করা থেকে সংবাদপত্রকে বিরত থাকতে এবং এ ধরনের সংবাদে দলীয় নেতা-কর্মী বা জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছে বিএনপি।

আজ শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০-দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন।

বিবৃতিতে নজরুল ইসলাম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সম্পূর্ণ হীন উদ্দেশ্যে দেশব্যাপী সংসদীয় এলাকাগুলোতে বিএনপির নামে প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় তাঁরা বিস্মিত ও হতবাক। সংবাদপত্রে প্রকাশিত এই তালিকা সম্পূর্ণ ভুয়া ও মনগড়া।

বিএনপির এই নেতা বলেন, তাঁরা মনে করছেন এ ধরনের আজগুবি ও মিথ্যা খবর প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে। এই সংবাদ প্রকাশের উদ্দেশ্য হলো আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২০-দলীয় জোটের নেতা-কর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা। তিনি প্রকৃত তথ্য না জেনে এ ধরনের সংবাদ প্রচার ও প্রকাশ থেকে বিরত থাকতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানান।

Shares