আজ সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সাধারণ সম্পাদক বাবুল হোসনকে

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ণ | জানুয়ারি ০২, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৯ বার

এনামুল হক,ময়মনসিংহ:-নববর্ষ উৎযাপনের রাতেই ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. বাবুল হোসেন (দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি) নির্বাচিত হয়েছেন। শুক্রবার নববর্ষ উৎযাপনের রাতেই সদস্যদের ভোটের ফলাফলে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এ. জেড. ইমাম উদ্দিন মুক্তা (বাসস ও বাংলাদেশ বেতার) ও ড. মো. নূরুল্লাহ, কোষাধ্যক্ষ নিয়ামুল কবীর সজল (দৈনিক কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক সংবাদ ও মাছরাঙ্গা টিভি), সাহিত্য সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম ( দি ডেইলি স্টার ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশিদ( সময় টিভি), নাট্য ও প্রমোদ সম্পাদক মো. শাহজাহান ( দৈনিক স্বজন ), সদস্য পদে ডা. কে আর ইসলাম, মীর গোলাম মোস্তফা, জাহাঙ্গীর কবীর জুয়েল ( দৈনিক সময়ের আলো ), শেখ মহিউদ্দিন আহাম্মদ ( চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক) , এম এ মতিন ( সম্পাদক নিউ টাইমস), আতাউল করিম খোকন ( দৈনিক যুগান্তর) ও অ্যাডভোকেট মোজাম্মেল হক।

সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন পেয়েছেন কাংখিত ৪০ টি ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী অমিত রায় (দৈনিক যুগান্তর ও বাংলাভিশন টিভি) পেয়েছেন ৩৫ টি ভোট।

উল্লেখ থাকে যে, পদাধিকার বলে প্রেসক্লাব সভাপতি ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

Shares