আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সাধারণ সম্পাদক বাবুল হোসনকে

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ণ | জানুয়ারি ০২, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৩ বার

এনামুল হক,ময়মনসিংহ:-নববর্ষ উৎযাপনের রাতেই ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. বাবুল হোসেন (দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি) নির্বাচিত হয়েছেন। শুক্রবার নববর্ষ উৎযাপনের রাতেই সদস্যদের ভোটের ফলাফলে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এ. জেড. ইমাম উদ্দিন মুক্তা (বাসস ও বাংলাদেশ বেতার) ও ড. মো. নূরুল্লাহ, কোষাধ্যক্ষ নিয়ামুল কবীর সজল (দৈনিক কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক সংবাদ ও মাছরাঙ্গা টিভি), সাহিত্য সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম ( দি ডেইলি স্টার ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশিদ( সময় টিভি), নাট্য ও প্রমোদ সম্পাদক মো. শাহজাহান ( দৈনিক স্বজন ), সদস্য পদে ডা. কে আর ইসলাম, মীর গোলাম মোস্তফা, জাহাঙ্গীর কবীর জুয়েল ( দৈনিক সময়ের আলো ), শেখ মহিউদ্দিন আহাম্মদ ( চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক) , এম এ মতিন ( সম্পাদক নিউ টাইমস), আতাউল করিম খোকন ( দৈনিক যুগান্তর) ও অ্যাডভোকেট মোজাম্মেল হক।

সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন পেয়েছেন কাংখিত ৪০ টি ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী অমিত রায় (দৈনিক যুগান্তর ও বাংলাভিশন টিভি) পেয়েছেন ৩৫ টি ভোট।

উল্লেখ থাকে যে, পদাধিকার বলে প্রেসক্লাব সভাপতি ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

Shares