আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সাধারণ সম্পাদক বাবুল হোসনকে

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ণ | জানুয়ারি ০২, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩ বার

এনামুল হক,ময়মনসিংহ:-নববর্ষ উৎযাপনের রাতেই ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. বাবুল হোসেন (দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি) নির্বাচিত হয়েছেন। শুক্রবার নববর্ষ উৎযাপনের রাতেই সদস্যদের ভোটের ফলাফলে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এ. জেড. ইমাম উদ্দিন মুক্তা (বাসস ও বাংলাদেশ বেতার) ও ড. মো. নূরুল্লাহ, কোষাধ্যক্ষ নিয়ামুল কবীর সজল (দৈনিক কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক সংবাদ ও মাছরাঙ্গা টিভি), সাহিত্য সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম ( দি ডেইলি স্টার ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশিদ( সময় টিভি), নাট্য ও প্রমোদ সম্পাদক মো. শাহজাহান ( দৈনিক স্বজন ), সদস্য পদে ডা. কে আর ইসলাম, মীর গোলাম মোস্তফা, জাহাঙ্গীর কবীর জুয়েল ( দৈনিক সময়ের আলো ), শেখ মহিউদ্দিন আহাম্মদ ( চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক) , এম এ মতিন ( সম্পাদক নিউ টাইমস), আতাউল করিম খোকন ( দৈনিক যুগান্তর) ও অ্যাডভোকেট মোজাম্মেল হক।

সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন পেয়েছেন কাংখিত ৪০ টি ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী অমিত রায় (দৈনিক যুগান্তর ও বাংলাভিশন টিভি) পেয়েছেন ৩৫ টি ভোট।

উল্লেখ থাকে যে, পদাধিকার বলে প্রেসক্লাব সভাপতি ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

Shares