আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছানো আমাদের কর্তব্য –বিদ্যু প্রতিমন্ত্রী নসরুল হামিদ

প্রকাশিতঃ ৫:০৬ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৩ বার

মঞ্জুরুল আহসান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধিঃ
মঙ্গলবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে সরকারী, বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসা,মাধ্যমিক নি¤œ মাধ্যমিক ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছানো আমাদের কর্তব্য। ২০১৮ সালে আমরা বাংলাদেশে বিদ্যুতায়ন করতে যাচ্ছি। এটা কার অবদান। জননেত্রী শেখ হাসিনার অবদান। যেভাবে বাংলদেশে দুর্নীতি হয়েছে তা থেকে উঠিয়ে আনা হয়েছে। যড়যন্ত্র হচ্ছে আপনারা নেতাকর্মীরা সকল কে বুঝাবেন।
বিদ্যুৎ প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার মানুষ গড়তে হবে। এইজন্য আমরা আলো জালাচ্ছি। আগামীতে নিবার্চন। এই নিবার্চন শক্তি সাহসের, সত্যের সাথে ন্যায়ের। আপনারা জানেন সারা বিশে^র মানুষ ও কোম্পানিগুলো এখন বাংলাদেশে বিনিয়োগ করতে চায়। টাকা দিতে চায়। আজকে বিশে^ নের্তৃত্বের জায়গায় শেখ হাসিনার নাম। এটা কার নাম বাংলাদেশের নাম।
প্রধান বক্তা হিসাবে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আপনারা জানেন ২০১৪ সালে যারা মানুষ পুড়িয়ে মেরেছিল, রেল লাইন উপড়ে ফেলেছিল, পেট্রোল বোমা মেরেছিল তাদের আল্লাহ ক্ষমা করবেন না। এর বিচার জননেত্রী করছেন। এই দেশের মানুষের মুখে হাসি ফুুটাতে হবে। তা না হলে আমি মরেও শান্তি পাব না। এটাই শেখ হাসিনার কথা।
এ সময় উপস্থিত ছিলেন, শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জেন কেনেডি জাম্বিল, পুলিশ সুপার আশরাফুল আজীম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুর রহমান সহঅন্যান্যরা।

Shares