আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ট্রাম্পকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৭ বার

অনলাইন ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রফতার করেছে আমেরিকা প্রশাসন। গতকাল (শুক্রবার) ওহিও রাজ্য থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে জানায় আমেরিকার এক আইনসংস্থা। খবর সিএনএনের।

শাওন রিচারড ক্রিস্টি (২৭) নামের এ ব্যক্তি, প্রেসিডেন্ট ট্রাম্প ও মরগানি নামে জেলার এক আইনজীবীকে ফেসবুকে প্রাণনাশের হুমকি দেয়।

এ বছরের জুন মাসে ক্রিস্টি তাদের উদ্দেশ্যে ফেসবুকে লিখেন, মরগানি, ট্রাম্প প্রস্তুত হও। আমি শপথ করছি যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের মাথায় গুলি করে মেরে ফেলবো।

হুমকি দেওয়ার তিন মাসের মাথায় গ্রেফতার হল ক্রিস্টি। গতকাল গ্রেফতার করার সময় ক্রিস্টির কাছ থেকে একটি ছুরি ও বন্দুক উদ্ধার করে পুলিশ।

Shares