আজ মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নীলফামারীর সৈয়দপুরে উড়োজাহাজ থেকে চাকুসহ চার জনকে আটক

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৫২ বার

নীলফামারী সংবাদদাতাঃ সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নভোএয়ারের একটি উড়োজাহাজ তল্লাশি করে রোববার বেলা সোয়া ১২টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন সৈয়দপুরের খোদ্দ বোতলাগাড়ীর আব্দুল মোন্নাফের ছেলে মাহমুদ জামান রকি (২৫), দিনাজপুরের হাকিমপুরের নন্দীপুর ডাঙ্গাপাড়ার আব্দুল কাফির ছেলে জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর (২৬), রংপুর সদরের বাহার কাছনার এলাকার তহিজ উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৩০) ও দিনাজপুরের পার্বতীপুরের দেবকুণ্ডার গ্রামের এনামুল হকের ছেলে মাহবুব রহমান (২৬)।

ওসি শাহজাহান বলেন, গোপনে খবর পেয়ে পুলিশ ওই বিমান বন্দরে অবস্থান নেয়। বেলা ১২টা ২০ মিনিটে বিমান অবতরণ করলে তল্লাশি চালানো হয়।

“চারজনের ব্যাগ থেকে দুটি ধারালো চাকু, পুলিশের দুটি ব্যাটন, সাতটি মোবাইল ফোন ও মাদক ব্যবসায়ের হিসাবপত্র জব্দ করা হয়। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

তারা মাদক ব্যবসা, মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

তিনি বলেন, “তাদের নামে নীলফামারী সহ দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটা মামলা দায়ের করা হবে।”

Shares