আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

বরগুনায় মুজিব কোট নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

বরগুনা সংবাদদাতাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ পোশাক ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা আর ৬ বোতামের কালো কোট। ওই কোটই পরবর্তীতে ‘মুজিব কোট’ নামে পরিচিতি পায়। সেই কোট নিয়ে ফেসবুকে কটূক্তি ও অশালীন মন্তব্য করায় বরগুনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনার আমতলী পৌর এলাকার আবদুল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ বিশ্বাস (২৮) আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের মো. খলীল বিশ্বাসের ছেলে।
এ বিষয়ে আমতলী থানার ওসি মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা সোহাগ বিশ্বাসকে গ্রেফতার করি। নিজের ফেসবুক আইডি থেকে সোহাগ বঙ্গবন্ধুর কোট নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করেছেন। প্রাথমিকভাবে তার সত্যতা আমরা পেয়েছি।

Shares