আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বরগুনায় মুজিব কোট নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭১ বার

বরগুনা সংবাদদাতাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ পোশাক ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা আর ৬ বোতামের কালো কোট। ওই কোটই পরবর্তীতে ‘মুজিব কোট’ নামে পরিচিতি পায়। সেই কোট নিয়ে ফেসবুকে কটূক্তি ও অশালীন মন্তব্য করায় বরগুনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনার আমতলী পৌর এলাকার আবদুল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ বিশ্বাস (২৮) আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের মো. খলীল বিশ্বাসের ছেলে।
এ বিষয়ে আমতলী থানার ওসি মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা সোহাগ বিশ্বাসকে গ্রেফতার করি। নিজের ফেসবুক আইডি থেকে সোহাগ বঙ্গবন্ধুর কোট নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করেছেন। প্রাথমিকভাবে তার সত্যতা আমরা পেয়েছি।

Shares