আজ সোমবার , ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

বরগুনায় মুজিব কোট নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৭ বার

বরগুনা সংবাদদাতাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ পোশাক ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা আর ৬ বোতামের কালো কোট। ওই কোটই পরবর্তীতে ‘মুজিব কোট’ নামে পরিচিতি পায়। সেই কোট নিয়ে ফেসবুকে কটূক্তি ও অশালীন মন্তব্য করায় বরগুনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনার আমতলী পৌর এলাকার আবদুল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ বিশ্বাস (২৮) আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের মো. খলীল বিশ্বাসের ছেলে।
এ বিষয়ে আমতলী থানার ওসি মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা সোহাগ বিশ্বাসকে গ্রেফতার করি। নিজের ফেসবুক আইডি থেকে সোহাগ বঙ্গবন্ধুর কোট নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করেছেন। প্রাথমিকভাবে তার সত্যতা আমরা পেয়েছি।

Shares