আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

প্রকাশিতঃ ৪:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪০ বার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে কথিক এক সাংবাদিক নেতা ও তার পালিত ক্যাডারদের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকদেরকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২ দিন যাবৎ সন্ত্রাসীরা ওই সাংবাদিকদের বাড়িতেও দফায় দফায় হামলা চালিয়েছে। প্রাণভয়ে তারা আজ এলাকা ছাড়া। এ বিষয়ে রূপগঞ্জ থানায় জিডি হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের জিডি সূত্রে জানা যায়, যায়যায় দিন ও মাইটিভি’র রূপগঞ্জ প্রতিনিধি এবং প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেনসহ ৫/৬ জন সহকর্মীদের প্রাণ নাশের হুমকি দিয়েছেন তাদেরই সংগঠনের স্বঘোষিত সভাপতি মীর আব্দুল আলীম ও তার পালিত ও অনুগত কয়েকজন অসাধু ও চাঁদাবাজ সাংবাদিক। এ ঘটনায় মীর আব্দুল আলীম ও তার সন্ত্রাসীবাহিনীর অত্যাচার ও নির্যাতনের ভয়ে কেহ তাদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। হলুদ সাংবাদিকতা আর চাঁদাবাজির মহাউৎসবের কথা কারো অজানা নয়। আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে হঠাৎ কোটিপতি বনে যাওয়া মীর আলীমগংদের অপসাংবাদিকতায় এলাকার ব্যবসায়ী সমাজ ও নিরীহ জনগনও যেন জিম্মি হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সংবাদকর্মী জানান, রূপগঞ্জ প্রেস ক্লাবের অনির্বাচিত ও স্বঘোষিত সভাপতির পদ ভাগিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে ক্ষমতাকে আকড়ে ধরে রেখেছেন মীর আলীম। যে সাংবাদিক তার স্বার্থ বিরোধী ও সত্য সংবাদ পরিবেশন করে তার ঘাড়ে চেপে বসেন তিনি। মিথ্যা মামলা ও হামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে হয়রানির বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Shares