আজ শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

প্রকাশিতঃ ৪:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬ বার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে কথিক এক সাংবাদিক নেতা ও তার পালিত ক্যাডারদের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকদেরকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২ দিন যাবৎ সন্ত্রাসীরা ওই সাংবাদিকদের বাড়িতেও দফায় দফায় হামলা চালিয়েছে। প্রাণভয়ে তারা আজ এলাকা ছাড়া। এ বিষয়ে রূপগঞ্জ থানায় জিডি হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের জিডি সূত্রে জানা যায়, যায়যায় দিন ও মাইটিভি’র রূপগঞ্জ প্রতিনিধি এবং প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেনসহ ৫/৬ জন সহকর্মীদের প্রাণ নাশের হুমকি দিয়েছেন তাদেরই সংগঠনের স্বঘোষিত সভাপতি মীর আব্দুল আলীম ও তার পালিত ও অনুগত কয়েকজন অসাধু ও চাঁদাবাজ সাংবাদিক। এ ঘটনায় মীর আব্দুল আলীম ও তার সন্ত্রাসীবাহিনীর অত্যাচার ও নির্যাতনের ভয়ে কেহ তাদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। হলুদ সাংবাদিকতা আর চাঁদাবাজির মহাউৎসবের কথা কারো অজানা নয়। আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে হঠাৎ কোটিপতি বনে যাওয়া মীর আলীমগংদের অপসাংবাদিকতায় এলাকার ব্যবসায়ী সমাজ ও নিরীহ জনগনও যেন জিম্মি হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সংবাদকর্মী জানান, রূপগঞ্জ প্রেস ক্লাবের অনির্বাচিত ও স্বঘোষিত সভাপতির পদ ভাগিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে ক্ষমতাকে আকড়ে ধরে রেখেছেন মীর আলীম। যে সাংবাদিক তার স্বার্থ বিরোধী ও সত্য সংবাদ পরিবেশন করে তার ঘাড়ে চেপে বসেন তিনি। মিথ্যা মামলা ও হামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে হয়রানির বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Shares