আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

প্রকাশিতঃ ৪:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭ বার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে কথিক এক সাংবাদিক নেতা ও তার পালিত ক্যাডারদের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকদেরকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২ দিন যাবৎ সন্ত্রাসীরা ওই সাংবাদিকদের বাড়িতেও দফায় দফায় হামলা চালিয়েছে। প্রাণভয়ে তারা আজ এলাকা ছাড়া। এ বিষয়ে রূপগঞ্জ থানায় জিডি হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের জিডি সূত্রে জানা যায়, যায়যায় দিন ও মাইটিভি’র রূপগঞ্জ প্রতিনিধি এবং প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেনসহ ৫/৬ জন সহকর্মীদের প্রাণ নাশের হুমকি দিয়েছেন তাদেরই সংগঠনের স্বঘোষিত সভাপতি মীর আব্দুল আলীম ও তার পালিত ও অনুগত কয়েকজন অসাধু ও চাঁদাবাজ সাংবাদিক। এ ঘটনায় মীর আব্দুল আলীম ও তার সন্ত্রাসীবাহিনীর অত্যাচার ও নির্যাতনের ভয়ে কেহ তাদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। হলুদ সাংবাদিকতা আর চাঁদাবাজির মহাউৎসবের কথা কারো অজানা নয়। আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে হঠাৎ কোটিপতি বনে যাওয়া মীর আলীমগংদের অপসাংবাদিকতায় এলাকার ব্যবসায়ী সমাজ ও নিরীহ জনগনও যেন জিম্মি হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সংবাদকর্মী জানান, রূপগঞ্জ প্রেস ক্লাবের অনির্বাচিত ও স্বঘোষিত সভাপতির পদ ভাগিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে ক্ষমতাকে আকড়ে ধরে রেখেছেন মীর আলীম। যে সাংবাদিক তার স্বার্থ বিরোধী ও সত্য সংবাদ পরিবেশন করে তার ঘাড়ে চেপে বসেন তিনি। মিথ্যা মামলা ও হামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে হয়রানির বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Shares