আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

প্রকাশিতঃ ৪:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩ বার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে কথিক এক সাংবাদিক নেতা ও তার পালিত ক্যাডারদের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকদেরকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২ দিন যাবৎ সন্ত্রাসীরা ওই সাংবাদিকদের বাড়িতেও দফায় দফায় হামলা চালিয়েছে। প্রাণভয়ে তারা আজ এলাকা ছাড়া। এ বিষয়ে রূপগঞ্জ থানায় জিডি হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের জিডি সূত্রে জানা যায়, যায়যায় দিন ও মাইটিভি’র রূপগঞ্জ প্রতিনিধি এবং প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেনসহ ৫/৬ জন সহকর্মীদের প্রাণ নাশের হুমকি দিয়েছেন তাদেরই সংগঠনের স্বঘোষিত সভাপতি মীর আব্দুল আলীম ও তার পালিত ও অনুগত কয়েকজন অসাধু ও চাঁদাবাজ সাংবাদিক। এ ঘটনায় মীর আব্দুল আলীম ও তার সন্ত্রাসীবাহিনীর অত্যাচার ও নির্যাতনের ভয়ে কেহ তাদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। হলুদ সাংবাদিকতা আর চাঁদাবাজির মহাউৎসবের কথা কারো অজানা নয়। আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে হঠাৎ কোটিপতি বনে যাওয়া মীর আলীমগংদের অপসাংবাদিকতায় এলাকার ব্যবসায়ী সমাজ ও নিরীহ জনগনও যেন জিম্মি হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সংবাদকর্মী জানান, রূপগঞ্জ প্রেস ক্লাবের অনির্বাচিত ও স্বঘোষিত সভাপতির পদ ভাগিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে ক্ষমতাকে আকড়ে ধরে রেখেছেন মীর আলীম। যে সাংবাদিক তার স্বার্থ বিরোধী ও সত্য সংবাদ পরিবেশন করে তার ঘাড়ে চেপে বসেন তিনি। মিথ্যা মামলা ও হামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে হয়রানির বহু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Shares