আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

শিশুকে ‘ধর্ষণ অতঃপর হত্যা’

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫২ বার

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে একদিন আগে নিখোঁজ সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সদর উপজেলার চরবাগডাঙ্গার একটি বাঁশ বাগান থেকে মঙ্গলবার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয় বলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান।
নিহত মোসলেমা খাতুন রিমা (৭) চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো.রুহুল আমিনের মেয়ে।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “সোমবার বিকালে বাড়ি থেকে খেলতে বেরিয়ে নিখোঁজ হয় রিমা। পরে অনেক জায়গায় খোঁজাখুঁজি ও মাইকিং করেও তার কোনো হদিস মেলেনি।
“রিমার সন্ধান না পেয়ে রাতেই তার বাবা সদর মডেল থানায় একটি একটি লিখিত অভিযোগ (জিডি) করেন।”
সকালে স্থানীয়রা একটি বাঁশ বাগানে রিমার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা জানান।
তিনি বলেন, রিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন তারা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

Shares