আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন

শিশুকে ‘ধর্ষণ অতঃপর হত্যা’

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৩ বার

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে একদিন আগে নিখোঁজ সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সদর উপজেলার চরবাগডাঙ্গার একটি বাঁশ বাগান থেকে মঙ্গলবার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয় বলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান।
নিহত মোসলেমা খাতুন রিমা (৭) চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো.রুহুল আমিনের মেয়ে।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “সোমবার বিকালে বাড়ি থেকে খেলতে বেরিয়ে নিখোঁজ হয় রিমা। পরে অনেক জায়গায় খোঁজাখুঁজি ও মাইকিং করেও তার কোনো হদিস মেলেনি।
“রিমার সন্ধান না পেয়ে রাতেই তার বাবা সদর মডেল থানায় একটি একটি লিখিত অভিযোগ (জিডি) করেন।”
সকালে স্থানীয়রা একটি বাঁশ বাগানে রিমার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা জানান।
তিনি বলেন, রিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন তারা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

Shares