আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

শিশুকে ‘ধর্ষণ অতঃপর হত্যা’

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৭ বার

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে একদিন আগে নিখোঁজ সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সদর উপজেলার চরবাগডাঙ্গার একটি বাঁশ বাগান থেকে মঙ্গলবার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয় বলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান।
নিহত মোসলেমা খাতুন রিমা (৭) চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো.রুহুল আমিনের মেয়ে।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “সোমবার বিকালে বাড়ি থেকে খেলতে বেরিয়ে নিখোঁজ হয় রিমা। পরে অনেক জায়গায় খোঁজাখুঁজি ও মাইকিং করেও তার কোনো হদিস মেলেনি।
“রিমার সন্ধান না পেয়ে রাতেই তার বাবা সদর মডেল থানায় একটি একটি লিখিত অভিযোগ (জিডি) করেন।”
সকালে স্থানীয়রা একটি বাঁশ বাগানে রিমার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা জানান।
তিনি বলেন, রিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন তারা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

Shares