আজ শনিবার , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

শিশুকে ‘ধর্ষণ অতঃপর হত্যা’

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৪ বার

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে একদিন আগে নিখোঁজ সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সদর উপজেলার চরবাগডাঙ্গার একটি বাঁশ বাগান থেকে মঙ্গলবার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয় বলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান।
নিহত মোসলেমা খাতুন রিমা (৭) চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো.রুহুল আমিনের মেয়ে।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “সোমবার বিকালে বাড়ি থেকে খেলতে বেরিয়ে নিখোঁজ হয় রিমা। পরে অনেক জায়গায় খোঁজাখুঁজি ও মাইকিং করেও তার কোনো হদিস মেলেনি।
“রিমার সন্ধান না পেয়ে রাতেই তার বাবা সদর মডেল থানায় একটি একটি লিখিত অভিযোগ (জিডি) করেন।”
সকালে স্থানীয়রা একটি বাঁশ বাগানে রিমার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা জানান।
তিনি বলেন, রিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন তারা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

Shares