আজ শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন নালিতাবাড়ীতে কাল্বের ১১তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪

শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | মে ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৩ বার

স্টাফ রিপোর্টারঃ ঢাকাস্থ এশা প্লাস্টিক প্রোডাক্টস এর প্রতিষ্ঠাতা, ন্যাশনাল গ্লাস কোম্পানী ও গার্মেন্টসসহ একাধিক শিল্প প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী, নালিতাবাড়ী শহরের হাবিব কমপ্লেক্স এর মালিক ,উপজেলা আওয়ামীরীগের যুগ্মসাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন এর বড় ভাই হাবিবুর রহমান তোতা (৬২) আর নেই।
শুক্রবার (২২ মে) সন্ধ্যা সাতটার দিকে অসুস্থতাজনিত কারণে পুরান ঢাকাস্থ চানখারপুল এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, তিনি গত প্রায় এক সপ্তাহ যাবত জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার মরদেহ নালিতাবাড়ী আনা হবে কি না এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে, তাকে ঢাকাস্থ আজিমপুর কবরস্থানে সমাহিত করা হতে পারে। হাবিবুর রহমান তোতার মৃত্যুতে তার ছোট ভাই বর্তমান রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন সকলের কাছে মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।
এদিকে হাবিবুর রহমান তোতার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা ও নালিতাবাড়ীর বিভিন্ন মহল। উদার মানসিকতা ও দানশীল ব্যক্তি হিসেবে তিনি ছিলেন নালিতাবাড়ীর অসংখ্যা মানুষের প্রাণের মানুষ। তার সহযোগিতায় নালিতাবাড়ীতে প্রতিষ্ঠিত হয়েছে একাধিক ধর্মীয় প্রতিষ্ঠান।

Shares