আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | মে ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৪ বার

স্টাফ রিপোর্টারঃ ঢাকাস্থ এশা প্লাস্টিক প্রোডাক্টস এর প্রতিষ্ঠাতা, ন্যাশনাল গ্লাস কোম্পানী ও গার্মেন্টসসহ একাধিক শিল্প প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী, নালিতাবাড়ী শহরের হাবিব কমপ্লেক্স এর মালিক ,উপজেলা আওয়ামীরীগের যুগ্মসাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন এর বড় ভাই হাবিবুর রহমান তোতা (৬২) আর নেই।
শুক্রবার (২২ মে) সন্ধ্যা সাতটার দিকে অসুস্থতাজনিত কারণে পুরান ঢাকাস্থ চানখারপুল এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, তিনি গত প্রায় এক সপ্তাহ যাবত জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার মরদেহ নালিতাবাড়ী আনা হবে কি না এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে, তাকে ঢাকাস্থ আজিমপুর কবরস্থানে সমাহিত করা হতে পারে। হাবিবুর রহমান তোতার মৃত্যুতে তার ছোট ভাই বর্তমান রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন সকলের কাছে মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।
এদিকে হাবিবুর রহমান তোতার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা ও নালিতাবাড়ীর বিভিন্ন মহল। উদার মানসিকতা ও দানশীল ব্যক্তি হিসেবে তিনি ছিলেন নালিতাবাড়ীর অসংখ্যা মানুষের প্রাণের মানুষ। তার সহযোগিতায় নালিতাবাড়ীতে প্রতিষ্ঠিত হয়েছে একাধিক ধর্মীয় প্রতিষ্ঠান।

Shares