আজ মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | মে ২৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮১ বার

স্টাফ রিপোর্টারঃ ঢাকাস্থ এশা প্লাস্টিক প্রোডাক্টস এর প্রতিষ্ঠাতা, ন্যাশনাল গ্লাস কোম্পানী ও গার্মেন্টসসহ একাধিক শিল্প প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী, নালিতাবাড়ী শহরের হাবিব কমপ্লেক্স এর মালিক ,উপজেলা আওয়ামীরীগের যুগ্মসাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন এর বড় ভাই হাবিবুর রহমান তোতা (৬২) আর নেই।
শুক্রবার (২২ মে) সন্ধ্যা সাতটার দিকে অসুস্থতাজনিত কারণে পুরান ঢাকাস্থ চানখারপুল এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, তিনি গত প্রায় এক সপ্তাহ যাবত জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার মরদেহ নালিতাবাড়ী আনা হবে কি না এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে, তাকে ঢাকাস্থ আজিমপুর কবরস্থানে সমাহিত করা হতে পারে। হাবিবুর রহমান তোতার মৃত্যুতে তার ছোট ভাই বর্তমান রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন সকলের কাছে মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।
এদিকে হাবিবুর রহমান তোতার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা ও নালিতাবাড়ীর বিভিন্ন মহল। উদার মানসিকতা ও দানশীল ব্যক্তি হিসেবে তিনি ছিলেন নালিতাবাড়ীর অসংখ্যা মানুষের প্রাণের মানুষ। তার সহযোগিতায় নালিতাবাড়ীতে প্রতিষ্ঠিত হয়েছে একাধিক ধর্মীয় প্রতিষ্ঠান।

Shares