আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

মেরিন ড্রাইভ সড়কের পাশে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৩ বার

নিজস্বপ্রতিনিধি, উখিয়াঃ উখিয়ার ইনানী এলাকার মেরিন ড্রাইভ সড়ক থেকে জসিম উদ্দিন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ রবিবার ২৮ জুলাই দুপুরে স্থানীয়দের থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ইনানী পুলিশ ফাঁড়ি।

জানাযায়, নিহত জসিম উদ্দিন মনখালি এলাকার মৃত সিদ্দিক মেম্বারের ছেলে। সে পেশায় একজন মৎস্যজীবী।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর কক্সটিভিকে বলেন, মেরিন ড্রাইভ সড়কে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের ডান পায়ে কাটা ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

পারিবারিক বিরোধ বা পূর্ব কোন শত্রুতার কারণে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করছেন ওসি আবুল মনসুর। তিনি সঠিক কারণ অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।

Shares