আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বাংলাদেশ দল ও সমর্থক এরা সকলে ‘বেয়াদব’-ভারতীয় চ্যানেল

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৭ বার

অনলাইন ডেস্কঃ পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশের এশিয়া কাপ ফাইনালে পৌঁছানো বিশ্বের অনেকের কাছেই গাত্রদাহের কারণ। পাকিস্তানি সাবেক ও সমর্থকরা যেমন পরাজয় মেনে নিতে পারছে না, তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ভারতীয়দের কাছেও মাশরাফী বাহিনীর সাফল্য ঈর্ষণীয় আর অপছন্দের। যার প্রভাব পড়েছে পেশাদারিত্বেও। ভারতীয় একটি টিভি চ্যানেল তো বাংলাদেশ ক্রিকেট দল ও সমর্থকদের সরাসরি বেয়াদবই বলে দিয়েছে!

ভারতের সংবাদভিত্তিক টিভি চ্যানেল ‘নিউজ ২৪’ কোনো রাখঢাক ছাড়াই বাংলাদেশ দল ও সমর্থকদের নিয়ে চরম আপত্তিকর ও অপেশাদারিত্বের পরিচয় দেয়া এমন মন্তব্য করেছে। চ্যানেলটির একটি প্রতিবেদনে দেখা যাচ্ছে, সাক্ষী যোশি নামে একজন সংবাদ উপস্থাপিকা বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচের প্রিভিউ সংবাদের শুরুতেই ‘বেয়াদব’ বাংলাদেশ থেকে কীভাবে সাবধান থাকা যায় তার উপায় বাতলে দিচ্ছেন!

ওই প্রতিবেদনে বলা হয়েছে, তিন ভারতীয় ক্রিকেটার– রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি ও দীনেশ কার্তিকই বধ করবেন বাংলাদেশকে। ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল, ২০১৬ টি-টুয়েন্টি বিশ্বকাপ ও ২০১৮ সালে নিধাস ট্রফির ফাইনালে ভারতের কাছে টাইগারদের হারের কথা মনে করিয়ে দিয়ে বাংলাদেশের ক্ষতে আরও খোঁচা দেয়ার চেষ্টা করা হয়েছে প্রতিবেদনে। রোহিতের প্রতিটি ছয় বাংলাদেশের খেলোয়াড়দের চোখের পানি বের করে আনবে বলেও মন্তব্য করেছেন উপস্থাপিকা।

প্রতিবেদনের এক পর্যায়ে বলা হয়েছে, আরও একবার মাঠে কাঁদবে ‘বেয়াদব’ বাংলাদেশ আর উল্লাসে মাতবে ভারত। খেলোয়াড়দের সঙ্গে সঙ্গে বাংলাদেশি সমর্থকরা তাদের বেয়াদবির সীমা পার করেছে বলেও মন্তব্য করেন উপস্থাপিকা।

মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে অপেশাদারিত্বের পরিচয় দেয়া প্রতিবেদনটি। ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখাতে ছাড়ছেন না বাংলাদেশি সমর্থকরা। মাঠের খেলায় টাইগার ক্রিকেটাররা এমন হীন প্রতিবেদনের জবাব দেবেন বলেও টাইগারপ্রেমীদের কেউ কেউ মন্তব্য করছেন। ব্যক্তিগত অভিরুচির সঙ্গে পেশাদারিত্বের সমন্বয় করতে না পারা প্রতিবেদনের জন্য চ্যানেল ও উপস্থাপিকাকে ধুয়েও দিচ্ছেন অনেকে।

Shares