আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ভালুকায় ফের ইমাম পরিবহনের দূর্ঘটনা, নিহত-১, আহত-১০

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ণ | মার্চ ০২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪১৩ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধক্কায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হালুয়াঘাট থেকে ইমাম ট্রেলওয়েজ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকায় পৌছলে দাঁড়ানো থাকা বালুবাহী ট্রাকের পেছনে বাসটি ধক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদর উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। বাসের চালক পালিয়ে গেছে। তবে ট্রাক ও বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares