আজ শনিবার , ২১শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেটে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৮ বার

সিলেট সংবাদদাতাঃ সিলেটের কানাইঘাটে ১২বছরের এক শিশুকে ধর্ষণ, হত্যা ও লাশ গুমের দায়ে চারজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত।
আজ রবিবার সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম জুলফিকার এ রায় ঘোষণা করেন।পাবলিক প্রসিকিউটর (এপিপি) এডভোকেট ফখরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, কানাইঘাট উপজেলার এরালিগুল গ্রামের আবুল উদ্দিন, বাবুল উদ্দিন, রাসেল আহমেদ ও সাদিক উদ্দিন।
রায়ে আসামিদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া ধর্ষণের পর লাশ গুমের অপরাধে প্রত্যেককে সাত বছর সশ্রম মৃত্যুদণ্ডাদেশ ও দশহাজার টাকা জারিমানা করা হয়।
২০১৬ সালের ২৫মে আসামিরা শিশুটিকে একা পেয়ে গণধর্ষণ করে। পরে তারা শিশুটিকে হত্যা করে তার মৃতদেহ গুম করার উদ্দেশে মাটি চাপা দেয়।
ঘটনার পরদিন স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যানসহ পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ভিকটিমের ভাই একলিম উদ্দিন বাদি হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার অভিযোগ গঠন, শুনানি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আজ এ রায় ঘোষণা করেন।
Shares