আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

সিলেটে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে ৪ জনের মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩০ বার

সিলেট সংবাদদাতাঃ সিলেটের কানাইঘাটে ১২বছরের এক শিশুকে ধর্ষণ, হত্যা ও লাশ গুমের দায়ে চারজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত।
আজ রবিবার সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম জুলফিকার এ রায় ঘোষণা করেন।পাবলিক প্রসিকিউটর (এপিপি) এডভোকেট ফখরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, কানাইঘাট উপজেলার এরালিগুল গ্রামের আবুল উদ্দিন, বাবুল উদ্দিন, রাসেল আহমেদ ও সাদিক উদ্দিন।
রায়ে আসামিদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া ধর্ষণের পর লাশ গুমের অপরাধে প্রত্যেককে সাত বছর সশ্রম মৃত্যুদণ্ডাদেশ ও দশহাজার টাকা জারিমানা করা হয়।
২০১৬ সালের ২৫মে আসামিরা শিশুটিকে একা পেয়ে গণধর্ষণ করে। পরে তারা শিশুটিকে হত্যা করে তার মৃতদেহ গুম করার উদ্দেশে মাটি চাপা দেয়।
ঘটনার পরদিন স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যানসহ পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ভিকটিমের ভাই একলিম উদ্দিন বাদি হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার অভিযোগ গঠন, শুনানি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আজ এ রায় ঘোষণা করেন।
Shares