আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

কিশোরগঞ্জে সাপের কামড়ে প্রাণ গেলো কলেজ ছাত্রের

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | জুন ০২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৫ বার

অনলাইন ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাপের কামড়ে আরিফুর রহমান রনি (১৯) নামে এক পলিটেকনিক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ ভোর ৬টার দিকে বাজিতপুর ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি পাকুন্দিয়া উপজেলার টানশ্রীরামদী গ্রামের সৌদিআরব প্রবাসী মো. রিপন মিয়ার ছেলে ও করিমগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর কম্পিউটার সাইন্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা গেছে, আরিফুর রহমান রনি শনিবার রাত ১০টার দিকে পায়ে হেঁটে বাড়ি থেকে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ পাকা সড়কে উঠছিলেন। এ সময় তার ডান পায়ের গোড়ালির অংশে সাপে কামড় দেয়। বিষয়টি তিনি বাড়িতে এসে জানালে স্থানীয় ওঝা দিয়ে ঝাঁড়ফুঁক করানো হয়।
রাত ১ টার দিকে তিনি অস্বস্তি বোধ করলে তাকে জরুরি ভিত্তিতে বাজিতপুর ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে মারা যান।
নিহতের বড় ভাই আলমগীর হোসেন জনি বলেন, আমরা তিন ভাই। রনি মধ্যম। সে করিমগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এ কম্পিউটার সাইন্স নিয়ে পড়তো। রমজান মাসের শুরু থেকেই সে বাড়িতে ছিল। রোববার রাতে বাড়ি থেকে রাস্তায় ওঠার সময় সাপের কামড়ে আক্রান্ত হয় রনি। পরে তাকে ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে মারা যায়।

Shares