আজ সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

উপজেলা ও ভূমি অফিসের মূল ফটক উদ্ভোধন

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৩ বার

নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা পরিষদ ও ভূমি অফিসের মূল ফটক উদ্বোধন করে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার।
বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে এই ফটকগুলো উদ্বোধন শেষে জেলা প্রশাসক সাহেলা আক্তার উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপন করেন।
পরে তিনি নালিতাবাড়ী থানা পরিদর্শন করে স্বাস্থ্য কমপ্লেক্সের বিশ্রামাগার উদ্বোধন করেন।
এসময় তিনি, ভিক্ষুক পুর্ণবাসন, নির্বাহী অফিসারের কার্যালয়, ভূমি অফিস, ইউনিয়ন পরিষদ, বঙ্গবন্ধু পার্ক, আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করে তিনি শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন-নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল, পৌর মেয়র আলহাজ আবু বক্কর সিদ্দীক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ইফ্ফাত জাহান তুলি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ

Shares