আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি, ২৩ লাখ টাকা লুট

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৭ বার

নিজস্ব প্রতিবেদক: ফিল্মি স্টাইলে রাজধানীর বাড্ডার লিংক রোডের প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের আগের শেষ কর্মদিবস সোমবার বিকালে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, ব্যাংকটির লিংক রোড শাখায় অস্ত্র নিয়ে একজন ডাকাত ব্যবস্থাপকের কক্ষে ঢুকে তাকে কোনো কথা বলতে না করেন। কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক কর্মকাণ্ড চালিয়ে যেতে বার্তা দিতে বলেন।

এক পর্যায়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীদের বলরুমে ঢুকে যেতে নির্দেশ দিতে বলে ব্যবস্থাপককে। সবাই বলরুমে ঢুকলে তিনটা ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাত। সঙ্গে সিসি ক্যামেরার ডিভিডিও নিয়ে যায়।

গোয়েন্দা সূত্র জানায়, খুবই উচ্চ প্রশিক্ষিত কোনো ডাকাত এই কাজটি করেছে। তার সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের সম্পর্ক থাকতে পারে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ রকম ডাকাতি হয়েছে বলে শুনেছি। বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

প্রিমিয়ার ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সৈয়দ নওশের আলী যুগান্তরকে বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে আমাদের কাজ চলছে। সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা পুলিশের সঙ্গে কাজ করছেন।

বাড্ডা থানার ইন্সপেক্টর (অপারেশন) মোহাম্মদ ইয়াসিন গাজী বলেন, ব্যাংকটির লিংকরোড শাখার ব্যবস্থাপক দাবি করেছেন, একজন লোক তাদের শাখা থেকে অস্ত্র ঠেকিয়ে ২৩ লাখ টাকা নিয়ে গেছেন। কিন্তু সঠিক তথ্য এখনও পাইনি। ওদের কোনো ভিডিও ফুটেজ নেই। সিউকিউরিটি গার্ডদের সঙ্গে কথা বলেছি। ওদের দেয়া তথ্যে গরমিল আছে বলে জানান তিনি।

531
Shares

Shares