আজ মঙ্গলবার , ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি, ২৩ লাখ টাকা লুট

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৩ বার

নিজস্ব প্রতিবেদক: ফিল্মি স্টাইলে রাজধানীর বাড্ডার লিংক রোডের প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের আগের শেষ কর্মদিবস সোমবার বিকালে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, ব্যাংকটির লিংক রোড শাখায় অস্ত্র নিয়ে একজন ডাকাত ব্যবস্থাপকের কক্ষে ঢুকে তাকে কোনো কথা বলতে না করেন। কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক কর্মকাণ্ড চালিয়ে যেতে বার্তা দিতে বলেন।

এক পর্যায়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীদের বলরুমে ঢুকে যেতে নির্দেশ দিতে বলে ব্যবস্থাপককে। সবাই বলরুমে ঢুকলে তিনটা ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাত। সঙ্গে সিসি ক্যামেরার ডিভিডিও নিয়ে যায়।

গোয়েন্দা সূত্র জানায়, খুবই উচ্চ প্রশিক্ষিত কোনো ডাকাত এই কাজটি করেছে। তার সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের সম্পর্ক থাকতে পারে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ রকম ডাকাতি হয়েছে বলে শুনেছি। বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

প্রিমিয়ার ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সৈয়দ নওশের আলী যুগান্তরকে বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে আমাদের কাজ চলছে। সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা পুলিশের সঙ্গে কাজ করছেন।

বাড্ডা থানার ইন্সপেক্টর (অপারেশন) মোহাম্মদ ইয়াসিন গাজী বলেন, ব্যাংকটির লিংকরোড শাখার ব্যবস্থাপক দাবি করেছেন, একজন লোক তাদের শাখা থেকে অস্ত্র ঠেকিয়ে ২৩ লাখ টাকা নিয়ে গেছেন। কিন্তু সঠিক তথ্য এখনও পাইনি। ওদের কোনো ভিডিও ফুটেজ নেই। সিউকিউরিটি গার্ডদের সঙ্গে কথা বলেছি। ওদের দেয়া তথ্যে গরমিল আছে বলে জানান তিনি।

531
Shares

Shares