আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি, ২৩ লাখ টাকা লুট

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৯ বার

নিজস্ব প্রতিবেদক: ফিল্মি স্টাইলে রাজধানীর বাড্ডার লিংক রোডের প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের আগের শেষ কর্মদিবস সোমবার বিকালে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, ব্যাংকটির লিংক রোড শাখায় অস্ত্র নিয়ে একজন ডাকাত ব্যবস্থাপকের কক্ষে ঢুকে তাকে কোনো কথা বলতে না করেন। কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক কর্মকাণ্ড চালিয়ে যেতে বার্তা দিতে বলেন।

এক পর্যায়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীদের বলরুমে ঢুকে যেতে নির্দেশ দিতে বলে ব্যবস্থাপককে। সবাই বলরুমে ঢুকলে তিনটা ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাত। সঙ্গে সিসি ক্যামেরার ডিভিডিও নিয়ে যায়।

গোয়েন্দা সূত্র জানায়, খুবই উচ্চ প্রশিক্ষিত কোনো ডাকাত এই কাজটি করেছে। তার সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের সম্পর্ক থাকতে পারে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ রকম ডাকাতি হয়েছে বলে শুনেছি। বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

প্রিমিয়ার ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সৈয়দ নওশের আলী যুগান্তরকে বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে আমাদের কাজ চলছে। সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা পুলিশের সঙ্গে কাজ করছেন।

বাড্ডা থানার ইন্সপেক্টর (অপারেশন) মোহাম্মদ ইয়াসিন গাজী বলেন, ব্যাংকটির লিংকরোড শাখার ব্যবস্থাপক দাবি করেছেন, একজন লোক তাদের শাখা থেকে অস্ত্র ঠেকিয়ে ২৩ লাখ টাকা নিয়ে গেছেন। কিন্তু সঠিক তথ্য এখনও পাইনি। ওদের কোনো ভিডিও ফুটেজ নেই। সিউকিউরিটি গার্ডদের সঙ্গে কথা বলেছি। ওদের দেয়া তথ্যে গরমিল আছে বলে জানান তিনি।

531
Shares

Shares