আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | মে ১০, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৪ বার

দৌলত হোসাইন,নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে ছবিতন নেছা (৪৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার নন্নী ইউনিয়নের বাইগর পাড়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। মঙ্গলবার (১০ মে) ভোররাতে এই ঘটনা ঘটে।
নন্নী ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী জানান, নিহত ছবিতন নেছা দীর্ঘদিন যাবত মানসিক রোগী ও ভারসাম্যহীন ছিলেন। এ নিয়ে স্থানীয়ভাবে কবিরাজি চিকিৎসাও নিচ্ছিলেন তিনি। মঙ্গলবার মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজ বাড়ির রান্না ঘরের আড়ার সাথে ফাঁসিতে আত্মহত্যা করেন। পরে স্বজনরা খোঁজ পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, নিহত ছবিতনের লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে বলে ওসি জানান।
দৌলত হোসেন নালিতাবাড়ী শেরপুর

Shares