আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | মে ১০, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭ বার

দৌলত হোসাইন,নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে ছবিতন নেছা (৪৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার নন্নী ইউনিয়নের বাইগর পাড়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। মঙ্গলবার (১০ মে) ভোররাতে এই ঘটনা ঘটে।
নন্নী ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী জানান, নিহত ছবিতন নেছা দীর্ঘদিন যাবত মানসিক রোগী ও ভারসাম্যহীন ছিলেন। এ নিয়ে স্থানীয়ভাবে কবিরাজি চিকিৎসাও নিচ্ছিলেন তিনি। মঙ্গলবার মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজ বাড়ির রান্না ঘরের আড়ার সাথে ফাঁসিতে আত্মহত্যা করেন। পরে স্বজনরা খোঁজ পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, নিহত ছবিতনের লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে বলে ওসি জানান।
দৌলত হোসেন নালিতাবাড়ী শেরপুর

Shares