আজ রবিবার , ১৮ই জানুয়ারি, ২০২০ ইং | ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার আর নেই হালুয়াঘাটে মাকে খুন করা সেই বর্বর খুনী পুলিশের হাতে আটক! নালিতাবাড়ীতে মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতির নির্বাচনী প্রচারনা পুলিশের বিশেষ সেবা! জনতার দোরগোড়ায় হালুয়াঘাট থানার পুলিশ নামহীন- শিখা গুহ রায় কোন অজানা শহর–শিখা গুহ রায় খুব কাছে আবার দূরে- শিখা গুহ রায় মন- শিখা গুহ রায় কাল্পনিক- শিখা গুহ রায়। আকাশের দিকে চেয়ে দেখো-শিখা গুহ রায় নিঝুম রাতে- শিখা গুহ রায় ফেলে আসা অতীত- শিখা গুহ রায় হালুয়াঘাটে দুই শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান হালুয়াঘাটে বিজ্ঞান মেলার উদ্ভোধন, র‍্যালী ও আলোচনা সভা

মেহেদীর ঘরে চাঁদের আলো! দাদি হলেন সংগীতশিল্পী মমতাজ!

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ণ | নভেম্বর ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৭ বার

অনলাইন ডেস্কঃ সংগীতশিল্পী মমতাজ এবার দাদি হলেন। আজ দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার দাদি হওয়ার খবর জানিয়েছেন তিনি। মমতাজ বলেন, ‘আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দিদা। সবাই দোয়া করবেন’। আর তার ছেলে মেহেদী খান ফেসবুকে লিখেছেন, ‘আমি চমৎকার একটি মেয়ের বাবা হয়েছি। সবাই ওর জন্য দোয়া করবেন’। আজ দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদী খানের স্ত্রী চৈতি দেওয়ানের অস্ত্রোপচার করেছেন অধ্যাপক কর্নেল (অব.) খালেদা খানম।
এই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, চৈতি দেওয়ান এবং তার সন্তান এখন সুস্থ আছেন। মমতাজের গুরু মাতাল কবি রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয়েছে ২০১৬ সালে ১৪ই ফেব্রুয়ারি। এদিকে মমতাজ নাতনির মুখ দেখেই ছুটে যান মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায়। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। নাতনি হওয়ার খুশির খবর দিয়ে তিনি যোগ দেন কর্মিসভায়।

Shares
error: Content is protected !!