আজ সোমবার , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

মিতুর প্রতারণার ফাঁদ

প্রকাশিতঃ ১২:১৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪০ বার

স্টাফ রিপোর্টারঃ গাজীপুর জেলায় গ্যাস সংযোগ এর কথা বলে বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাক হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
সে বর্তমানে সরেজমিন বার্তার সিনিয়র সাংবাদিক পরিচয়দানকারী শারমিন সুলতানা মিতু।

এ ব্যপারে ভূক্তভোগী লোকজন ঐ প্রতারক নারী সাংবাদিক এর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন ভিডিও বার্তায়।
গাজীপুর জেলার সদর উপজেলায় কাউতৈল এলাকার বাবুল সরদারের মেয়ে শারমিন সুলতানা মিতু কুষ্টিয়া কুমারখালী উপজেলার সাইদুর রহমানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় দাম্পত্য জীবনে দুটি সন্তানের মা হয়েছেন, স্বামী সন্তান পিত্রালয়ে রেখে সাংবাদিকতার নামে ঘর থেকে বেড়িয়ে মাদকাসক্তদের সাথে জড়িয়ে পরে ইয়াবা নেশাগ্রস্ত হয়ে মাদকের টাকা জোগাড় করতে বহুমুখী প্রতারণার আশ্রয় নিয়ে গাজীপুর জেলার বিভিন্ন উপজেলা বিশেষ করে শ্রীপুর উপজেলা এলাকায় বাড়ী ঘরে গ্যাস লাইনের সংযোগ দিবে প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করে প্রায় ১০ (দশ) লক্ষ টাকা হাতিয়ার নেওয়ার অভিযোগ উঠেছে। এ সকল ঘটনায় তাঁর স্বামী তাকে ফেলে চলে যায় কয়েক বছর আগেই। জানা যায় স্বামী স্ত্রীর বনিবনা না হওয়ায় ঢাকার মীরপুরে বান্ধবীকে নিয়ে রঙ্গশালা খুলে বসবাস করছে। মাঝে মধ্যে ফেসবুকে গানের আড্ডার আসর জমিয়ে লোকজনকে আকৃষ্ট করে থাকে বলে সূত্রে জানা গেছে।
ভূক্তভূগি ৫ জন ভিডিও সাক্ষাৎকারে তাদের বক্তব্য তুলে ধরেছেন। গত সংসদ নির্বাচনের আগে এরুপ প্রতারণার ঘটনা ঘটিয়েছে বলে প্রতারণার শিকার মিজানুর রহমান, শাখাওয়াতদের নিকট থেকে ৪ লাখ টাকা, শামছুল হকদের নিকট থেকে ৮৩টি গ্যাসচুল্লী লাগিয়ে দিবে বলে ২ লাখ ৬৩ হাজার টাকা, দুলাল দপ্তরির নিকট থেকে ১লাখ ৬৫ হাজার টাকা রুহুল আমীন ও তাসলিমার নিকট থেকে ৫০ হাজার টাকা নিয়েছে বৈধ গ্যাসের চুলা লাগিয়ে দিবে নারী সাংবাদিক মিতু, এমন প্রতারণার প্রতিশ্রুতি দিয়ে অসহায় মানুষ গুলির টাকা নিয়ে সটকে পরে। এর আগে ২০১৫ সালে ভূয়া ম্যাজিষ্ট্রেট ডিবি পুলিশের পরিচয়ে কাপাসিয়া উপজেলায় প্রতারণা করতে গিয়ে পুলিশের হাতে ধরা পরে দীর্ঘদিন জেল হাজতে ছিল। এই নারী সাংবাদিক এর বিরুদ্ধে গাজীপুর শ্রীপুরসহ বিভিন্ন থানায় রয়েছ একাধিক জিডি ও মামলা সে নিজেকে বাঁচাতে গাজীপুর জেলা থেকে ঢাকায় আত্মগোপন করে এবং সকল কিছু গোপন রেখে সাংবাদিক সংগঠনে যুক্ত হয় বলে জানা গেছে। সূত্রটি আরো জানায় তার বিরুদ্ধে অর্থ আত্বসাৎ, মাদক সংশ্লিষ্টতা, প্রতারণা ও নানা অভিযোগে বিএমএসএফ থেকে বহিস্কার করা হয়। এসকল বিষয়ে কথা বলার জন্য নারী সাংবাদিক মিতুর মুঠো ফোন ০১৯১৮৩৬৭৪৪৪ নাম্বারে কল দিয়ে পাওয়া যায় নাই ।
এছাড়াও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকায় এই নারী সাংবাদিক এর গডফাদার ধর্ষণ মামলার আসামি শহিদুল ইসলাম পাইলট, প্রতারণা মাদক সংশ্লিষ্টতায় জড়িত সাইদুর রহমান রিমন সহ ওদের সংঙ্গবদ্ধ দলের ৭ জনকে বিএমএসএফ থেকে বহিস্কার করা হয় বলে গনমাধ্যমকে বিএমএসএফ’র প্রধান সমন্বয়ক আহমেদ আবু জাফর নিশ্চিত করেছেন।

Shares