আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৬ বার

এনামুল হক,ময়মনসিংহ:-তৃতীয় ধাপে ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার বাতিলকৃত মেয়র পদে নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।
ত্রিশাল উপজেলা নির্বাচন অফিসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানানো হয় যে,নির্বাচন পরিচালনা -২ অধিশাখার উপসচিব মোঃ আতিয়ার রহমান এক প্রজ্ঞাপনের জারীকৃত স্মারক নং ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০ (অংশ-২) ৩৩ মূলে নির্বাচনের উদ্দেশে নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।এতে বলা হয় মেয়র পদে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি/২০২১,মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৯ জানুয়ারি এবং প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২৬ জানুয়ারি।
উল্লিখিত ত্রিশাল পৌরসভার স্থগিত সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদেও ১৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। স্থগিত নির্বাচন সম্পন্নের লক্ষ্যে মেয়র পদে মনােনয়নপত্র দাখিলের সুযােগ প্রদানের প্রয়ােজন হবে। তবে ইতঃপূর্বে মেয়র পদে যারা মনােনয়নপত্র দাখিল করেছেন, তাদের নতুন করে আর মনােনয়নপত্র দাখিলের প্রয়ােজন হবে না। সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদে নতুন করে মনােনয়নপত্র দাখিলের সুযােগ থাকবে না। ফলে সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদে যে পর্যায় থেকে নির্বাচন স্থগিত করা হয়েছে, সে পর্যায় থেকে বিদ্যমান প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে নির্বাচন অনুষ্ঠান প্রয়ােজন হবে। উক্ত নির্বাচনটি ব্যালট পেপারের মাধ্যমে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের স্মারক নং- ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০-৫১৭ , ১৪ ডিসেম্বর ২০২০ এর মাধ্যমে নিয়ােগকৃত রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বহাল থাকবেন। এছাড়া স্মারক নং- ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০৫১৮ ১৪ ডিসেম্বর ২০২০ এর মাধ্যমে নিয়ােগকৃত আপিল কর্তৃপক্ষ বহাল থাকবেন।

Shares