আজ রবিবার , ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০ বার

এনামুল হক,ময়মনসিংহ:-তৃতীয় ধাপে ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার বাতিলকৃত মেয়র পদে নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।
ত্রিশাল উপজেলা নির্বাচন অফিসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানানো হয় যে,নির্বাচন পরিচালনা -২ অধিশাখার উপসচিব মোঃ আতিয়ার রহমান এক প্রজ্ঞাপনের জারীকৃত স্মারক নং ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০ (অংশ-২) ৩৩ মূলে নির্বাচনের উদ্দেশে নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।এতে বলা হয় মেয়র পদে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি/২০২১,মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৯ জানুয়ারি এবং প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২৬ জানুয়ারি।
উল্লিখিত ত্রিশাল পৌরসভার স্থগিত সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদেও ১৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। স্থগিত নির্বাচন সম্পন্নের লক্ষ্যে মেয়র পদে মনােনয়নপত্র দাখিলের সুযােগ প্রদানের প্রয়ােজন হবে। তবে ইতঃপূর্বে মেয়র পদে যারা মনােনয়নপত্র দাখিল করেছেন, তাদের নতুন করে আর মনােনয়নপত্র দাখিলের প্রয়ােজন হবে না। সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদে নতুন করে মনােনয়নপত্র দাখিলের সুযােগ থাকবে না। ফলে সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদে যে পর্যায় থেকে নির্বাচন স্থগিত করা হয়েছে, সে পর্যায় থেকে বিদ্যমান প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে নির্বাচন অনুষ্ঠান প্রয়ােজন হবে। উক্ত নির্বাচনটি ব্যালট পেপারের মাধ্যমে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের স্মারক নং- ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০-৫১৭ , ১৪ ডিসেম্বর ২০২০ এর মাধ্যমে নিয়ােগকৃত রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বহাল থাকবেন। এছাড়া স্মারক নং- ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০৫১৮ ১৪ ডিসেম্বর ২০২০ এর মাধ্যমে নিয়ােগকৃত আপিল কর্তৃপক্ষ বহাল থাকবেন।

Shares