আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

বাউফলে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: জমিসংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল উপজেলায় সাবিনা ইয়াসমিন (৩৫)নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে তারই বড় ভাসুর ও মেঝ ভাসুরের স্ত্রী। সোমবার উপজেলার সকালে সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।
আহতের স্বামী সফিকুল ইসলাম জানান, তাঁর বাবা আঃ রাজ্জাক সরদার ও দাদী এনছান বিবি তাঁর স্ত্রীর নামে ৫০ শতাংশ জমি লিখে দেয়। ২ বছর আগে তাঁর বাবা মৃত্যুবরন করলে ওই জমি তাঁর ভাইয়েরা ফেরত চায়। এ নিয়ে তাদের সঙ্গে প্রায়ই ঝগড়া হত। গতকাল সকালে তাঁর বড় ভাই মফিজুর রহমান ওই জমি ২/১ দিনের মধ্যে লিখে দিতে হবে বলে হুমকি দেয় সাবিনাকে । এ নিয়ে সাবিনা ও মফিজের মধ্যে কথার কাটাকাটি হয়। এ খবর পেয়ে তাঁর বড় ভাইয়ের মেয়ে আখি ও মেঝ ভাই রফিকের স্ত্রী ফজিলাতুন নেছা এগিয়ে আসে। এক পর্যায় মফিজ ও তার মেয়ে আখি এবং ফজিলাতুন নেছা তাঁর স্ত্রী সাবিনার ওপর হামলা চালায়। এ সময়ে লোহার রড দিয়ে পিটিয়ে ও দাঁ দিয়ে কুপিয়ে জখম করে সাবিনাকে। পরে তাঁর স্বজনেরা সাবিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকোস ভর্তি করেন। পারিবারিক প্রয়োজনে হামলার সময়ে বাড়ীতে ছিলেন না সে।
বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares