আজ মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১ হালুয়াঘাটে চেয়ারম্যান ইরাদের সকল অপকর্ম ফাঁস! পুলিশের জালে আটক রিফাত হত্যা মামলার রায় ঘোষণা! মিন্নিসহ ছয় জনকে মৃত্যুদণ্ড আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার বরগুনার আমতলীতে মামলা তুলে নিতে বাদীকে বিএনপি নেতার জীবন নাশের হুমকি

বাউফলে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: জমিসংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল উপজেলায় সাবিনা ইয়াসমিন (৩৫)নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে তারই বড় ভাসুর ও মেঝ ভাসুরের স্ত্রী। সোমবার উপজেলার সকালে সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।
আহতের স্বামী সফিকুল ইসলাম জানান, তাঁর বাবা আঃ রাজ্জাক সরদার ও দাদী এনছান বিবি তাঁর স্ত্রীর নামে ৫০ শতাংশ জমি লিখে দেয়। ২ বছর আগে তাঁর বাবা মৃত্যুবরন করলে ওই জমি তাঁর ভাইয়েরা ফেরত চায়। এ নিয়ে তাদের সঙ্গে প্রায়ই ঝগড়া হত। গতকাল সকালে তাঁর বড় ভাই মফিজুর রহমান ওই জমি ২/১ দিনের মধ্যে লিখে দিতে হবে বলে হুমকি দেয় সাবিনাকে । এ নিয়ে সাবিনা ও মফিজের মধ্যে কথার কাটাকাটি হয়। এ খবর পেয়ে তাঁর বড় ভাইয়ের মেয়ে আখি ও মেঝ ভাই রফিকের স্ত্রী ফজিলাতুন নেছা এগিয়ে আসে। এক পর্যায় মফিজ ও তার মেয়ে আখি এবং ফজিলাতুন নেছা তাঁর স্ত্রী সাবিনার ওপর হামলা চালায়। এ সময়ে লোহার রড দিয়ে পিটিয়ে ও দাঁ দিয়ে কুপিয়ে জখম করে সাবিনাকে। পরে তাঁর স্বজনেরা সাবিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকোস ভর্তি করেন। পারিবারিক প্রয়োজনে হামলার সময়ে বাড়ীতে ছিলেন না সে।
বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares