আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বাউফলে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: জমিসংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল উপজেলায় সাবিনা ইয়াসমিন (৩৫)নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে তারই বড় ভাসুর ও মেঝ ভাসুরের স্ত্রী। সোমবার উপজেলার সকালে সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।
আহতের স্বামী সফিকুল ইসলাম জানান, তাঁর বাবা আঃ রাজ্জাক সরদার ও দাদী এনছান বিবি তাঁর স্ত্রীর নামে ৫০ শতাংশ জমি লিখে দেয়। ২ বছর আগে তাঁর বাবা মৃত্যুবরন করলে ওই জমি তাঁর ভাইয়েরা ফেরত চায়। এ নিয়ে তাদের সঙ্গে প্রায়ই ঝগড়া হত। গতকাল সকালে তাঁর বড় ভাই মফিজুর রহমান ওই জমি ২/১ দিনের মধ্যে লিখে দিতে হবে বলে হুমকি দেয় সাবিনাকে । এ নিয়ে সাবিনা ও মফিজের মধ্যে কথার কাটাকাটি হয়। এ খবর পেয়ে তাঁর বড় ভাইয়ের মেয়ে আখি ও মেঝ ভাই রফিকের স্ত্রী ফজিলাতুন নেছা এগিয়ে আসে। এক পর্যায় মফিজ ও তার মেয়ে আখি এবং ফজিলাতুন নেছা তাঁর স্ত্রী সাবিনার ওপর হামলা চালায়। এ সময়ে লোহার রড দিয়ে পিটিয়ে ও দাঁ দিয়ে কুপিয়ে জখম করে সাবিনাকে। পরে তাঁর স্বজনেরা সাবিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকোস ভর্তি করেন। পারিবারিক প্রয়োজনে হামলার সময়ে বাড়ীতে ছিলেন না সে।
বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares