আজ রবিবার , ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

বাউফলে দুই পক্ষের সংঘর্ষ ,আহত-২০

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | মে ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফল উপজেলার মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৮ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে ২৯ এপ্রিল দুপুরের দিকে স্থানীয় উজ্জল চৌকিদারের সাথে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খালেক মুন্সী ও আলাউদ্দিন খানের বাকবিতান্ডা হয়। ঘটনাটি আলাউদ্দিন খান ৩০ এপ্রিল উপজেলা নির্বাহি অফিসারের কাছে লিখিত ভাবে অভিযোগ করেন। ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলাউদ্দিন খান ও তার ছেলে মঞ্জু খান, মতিউর, কালাম, প্রিন্স, রিয়াজসহ ১২-১৫ জন বাড়ি থেকে তারাবির নামাজ আদায় করতে মাধবপুর আল মদিনা জামে মসজিদে আসার পথে পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনিস্টিটিউটের প্রধান ফটকের সামনে উজ্জ্বল চৌকিদার, সজিব চৌকিদার ও রাকিব চৌকিদারের নেতৃত্বে ১৫-২০ জন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময়ে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে মঞ্জু খান (৩৫), মতিউর (২৪),কামাল খান (৩৫), সাদ্দাম (২৮) ও রাকিবকে (২০) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং প্রিন্স(২৩), রিয়াজ(২০), মহিউদ্দিন (২৬), শাহিন (২৫), কাওসার(১৮), হেলাল(২৮) প্রতিপক্ষ উজ্জল চৌকিদার (৪০) ,রাকিব(২০) ও সজিবকে (২১) বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই রবিবার একে অপরকে আসামী করে বাউফল থানায় এজাহার দাখিল করেছেন বলে জানা গেছে।

Shares