আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

বাউফলে দুই পক্ষের সংঘর্ষ ,আহত-২০

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | মে ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফল উপজেলার মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৮ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে ২৯ এপ্রিল দুপুরের দিকে স্থানীয় উজ্জল চৌকিদারের সাথে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খালেক মুন্সী ও আলাউদ্দিন খানের বাকবিতান্ডা হয়। ঘটনাটি আলাউদ্দিন খান ৩০ এপ্রিল উপজেলা নির্বাহি অফিসারের কাছে লিখিত ভাবে অভিযোগ করেন। ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলাউদ্দিন খান ও তার ছেলে মঞ্জু খান, মতিউর, কালাম, প্রিন্স, রিয়াজসহ ১২-১৫ জন বাড়ি থেকে তারাবির নামাজ আদায় করতে মাধবপুর আল মদিনা জামে মসজিদে আসার পথে পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনিস্টিটিউটের প্রধান ফটকের সামনে উজ্জ্বল চৌকিদার, সজিব চৌকিদার ও রাকিব চৌকিদারের নেতৃত্বে ১৫-২০ জন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময়ে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে মঞ্জু খান (৩৫), মতিউর (২৪),কামাল খান (৩৫), সাদ্দাম (২৮) ও রাকিবকে (২০) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং প্রিন্স(২৩), রিয়াজ(২০), মহিউদ্দিন (২৬), শাহিন (২৫), কাওসার(১৮), হেলাল(২৮) প্রতিপক্ষ উজ্জল চৌকিদার (৪০) ,রাকিব(২০) ও সজিবকে (২১) বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই রবিবার একে অপরকে আসামী করে বাউফল থানায় এজাহার দাখিল করেছেন বলে জানা গেছে।

Shares