আজ বৃহস্পতিবার , ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কাল্বের ১১তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন

বাউফলে দুই পক্ষের সংঘর্ষ ,আহত-২০

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | মে ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফল উপজেলার মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৮ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে ২৯ এপ্রিল দুপুরের দিকে স্থানীয় উজ্জল চৌকিদারের সাথে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খালেক মুন্সী ও আলাউদ্দিন খানের বাকবিতান্ডা হয়। ঘটনাটি আলাউদ্দিন খান ৩০ এপ্রিল উপজেলা নির্বাহি অফিসারের কাছে লিখিত ভাবে অভিযোগ করেন। ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলাউদ্দিন খান ও তার ছেলে মঞ্জু খান, মতিউর, কালাম, প্রিন্স, রিয়াজসহ ১২-১৫ জন বাড়ি থেকে তারাবির নামাজ আদায় করতে মাধবপুর আল মদিনা জামে মসজিদে আসার পথে পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনিস্টিটিউটের প্রধান ফটকের সামনে উজ্জ্বল চৌকিদার, সজিব চৌকিদার ও রাকিব চৌকিদারের নেতৃত্বে ১৫-২০ জন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময়ে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে মঞ্জু খান (৩৫), মতিউর (২৪),কামাল খান (৩৫), সাদ্দাম (২৮) ও রাকিবকে (২০) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং প্রিন্স(২৩), রিয়াজ(২০), মহিউদ্দিন (২৬), শাহিন (২৫), কাওসার(১৮), হেলাল(২৮) প্রতিপক্ষ উজ্জল চৌকিদার (৪০) ,রাকিব(২০) ও সজিবকে (২১) বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই রবিবার একে অপরকে আসামী করে বাউফল থানায় এজাহার দাখিল করেছেন বলে জানা গেছে।

Shares