আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বাউফলে দুই পক্ষের সংঘর্ষ ,আহত-২০

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | মে ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৭ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফল উপজেলার মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৮ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, মাধবপুর বাজারের ইজারা আদায়কে কেন্দ্র করে ২৯ এপ্রিল দুপুরের দিকে স্থানীয় উজ্জল চৌকিদারের সাথে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খালেক মুন্সী ও আলাউদ্দিন খানের বাকবিতান্ডা হয়। ঘটনাটি আলাউদ্দিন খান ৩০ এপ্রিল উপজেলা নির্বাহি অফিসারের কাছে লিখিত ভাবে অভিযোগ করেন। ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলাউদ্দিন খান ও তার ছেলে মঞ্জু খান, মতিউর, কালাম, প্রিন্স, রিয়াজসহ ১২-১৫ জন বাড়ি থেকে তারাবির নামাজ আদায় করতে মাধবপুর আল মদিনা জামে মসজিদে আসার পথে পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনিস্টিটিউটের প্রধান ফটকের সামনে উজ্জ্বল চৌকিদার, সজিব চৌকিদার ও রাকিব চৌকিদারের নেতৃত্বে ১৫-২০ জন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময়ে উভয় পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে মঞ্জু খান (৩৫), মতিউর (২৪),কামাল খান (৩৫), সাদ্দাম (২৮) ও রাকিবকে (২০) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং প্রিন্স(২৩), রিয়াজ(২০), মহিউদ্দিন (২৬), শাহিন (২৫), কাওসার(১৮), হেলাল(২৮) প্রতিপক্ষ উজ্জল চৌকিদার (৪০) ,রাকিব(২০) ও সজিবকে (২১) বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই রবিবার একে অপরকে আসামী করে বাউফল থানায় এজাহার দাখিল করেছেন বলে জানা গেছে।

Shares