আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

বন্যাকবলিত কেরালায় দশ দিনে ৫১৬ কোটি টাকার মদ বিক্রি!

প্রকাশিতঃ ৪:৩৬ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩২ বার

আর্ন্তজাতিক ডেস্ক:শতাব্দীর সবচেয়ে ধ্বংসাত্মক বন্যায় বিপর্যস্ত ভারতের কেরালা রাজ্য। কিন্তু প্রাকৃতিক এই বিপর্যয়ের মধ্যেও মদ বিক্রিতে এতটুকুও ভাটা পড়েনি বন্যাবিধ্বস্ত রাজ্য কেরালায়। গত ১০ দিনে ৫১৬ কোটি টাকার মদ বিক্রি হয়েছে দক্ষিণের এই রাজ্যে।

কেরালা স্টেট বেভারেজ কর্পোরেশনের (বাভকো) পরিসংখ্যানে প্রকাশিত তথ্য বলছে, ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট থেকে ২৬ আগস্ট পর্যন্ত ৫১৬ কোটি টাকার মদ ও বিয়ার বিক্রি হয়েছে কেরালায়।

প্রসঙ্গত, গত ১০০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ এই বন্যায় ভারতীয় পরিসংখ্যান অনুযায়ী এখন পর্যন্ত ৩২২ জনের মৃত্যু হয়েছে কেরেলায়। আর ত্রাণশিবিরে আশ্রয় নিয়েছেন ৩.২৬ লাখ বানভাসী মানুষ। অবশ্য ভয়াবহ এই বন্যায় দেশটির সরকার ছাড়াও বন্যায় আক্রান্তদের জন্য এগিয়ে এসেছেন ভারতের রাজনীতিবিদ, বণিক শ্রেণি আর বলিউড তারকারাসহ অনেকেই। দেশ-বিদেশ থেকেও আসছে ত্রাণ।

Shares