আজ শনিবার , ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৭ বার

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এই প্রথম হালিম বক্স(৪৫) নামে করোনায় আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত হালিম বক্স উপজেলার কালিশুরী ইউনিয়নের কালিশুরী বাজার এলাকায় হাছন বক্স এর ছেলে। তিনি একজন চা বিক্রেতা ছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা এর সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এর আগে গত ২৩ এপ্রিল তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠালে রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়। পরে তাঁকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশেনা অনুযায়ী গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হবে। তার বসত বাড়িটি সপ্তাহ আগে লকডাউন করা হয়েছে। বাড়িতে অবস্থানকৃত স্ত্রী কন্যা ও তিন পুত্রের জন্য উপজেলা প্রশাসন থেকে খাবারের ব্যবস্থা চলমান আছে।

Shares