আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮ বার

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এই প্রথম হালিম বক্স(৪৫) নামে করোনায় আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত হালিম বক্স উপজেলার কালিশুরী ইউনিয়নের কালিশুরী বাজার এলাকায় হাছন বক্স এর ছেলে। তিনি একজন চা বিক্রেতা ছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা এর সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এর আগে গত ২৩ এপ্রিল তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠালে রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়। পরে তাঁকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশেনা অনুযায়ী গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হবে। তার বসত বাড়িটি সপ্তাহ আগে লকডাউন করা হয়েছে। বাড়িতে অবস্থানকৃত স্ত্রী কন্যা ও তিন পুত্রের জন্য উপজেলা প্রশাসন থেকে খাবারের ব্যবস্থা চলমান আছে।

Shares