আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৩ বার

বাউফলে এই প্রথম করোনা আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এই প্রথম হালিম বক্স(৪৫) নামে করোনায় আক্রান্ত এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত হালিম বক্স উপজেলার কালিশুরী ইউনিয়নের কালিশুরী বাজার এলাকায় হাছন বক্স এর ছেলে। তিনি একজন চা বিক্রেতা ছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা এর সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এর আগে গত ২৩ এপ্রিল তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠালে রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়। পরে তাঁকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশেনা অনুযায়ী গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হবে। তার বসত বাড়িটি সপ্তাহ আগে লকডাউন করা হয়েছে। বাড়িতে অবস্থানকৃত স্ত্রী কন্যা ও তিন পুত্রের জন্য উপজেলা প্রশাসন থেকে খাবারের ব্যবস্থা চলমান আছে।

Shares