আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

৩০ টাকার জন্যে খুন

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭ বার

অনলাইন ডেস্কঃ কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য মো. হযরত আলী (২৮) নামে এক অটোচালক খুন হয়েছে। গতকাল সকালে থানা পুলিশ ওই নিহত অটোচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হযরত আলী কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের আক্কেল আলীর একমাত্র পুত্র।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ওই অটোচালক নতুন অটো ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়ে বাড়ির পার্শ্ববর্তী আক্কাছ আলীর গাছ-পালার বাগানে যাওয়ার সঙ্গে সঙ্গে পূর্ব থেকে অবস্থান করে থাকা একই গ্রামের রানা (২৩), রিয়াদ (২২), শরিফ (২২), মাছুম (২১) ও পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের আকরাম (২০) ও মোখলেছ (২২) মিলে হযরত আলীর নিকট আগের দিনের জুয়া খেলার পাওনা ৩০ টাকা দাবি করে। এ সময় হযরত আলী তাদের দাবিকৃত জুয়া খেলার পাওনা ৩০ টাকা পরে দিবে জানালে এদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হযরত আলীকে বেদম মারধর করে তারা। এ সময় হযরত আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

Shares