আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

৩০ টাকার জন্যে খুন

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৭ বার

অনলাইন ডেস্কঃ কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য মো. হযরত আলী (২৮) নামে এক অটোচালক খুন হয়েছে। গতকাল সকালে থানা পুলিশ ওই নিহত অটোচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হযরত আলী কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের আক্কেল আলীর একমাত্র পুত্র।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ওই অটোচালক নতুন অটো ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়ে বাড়ির পার্শ্ববর্তী আক্কাছ আলীর গাছ-পালার বাগানে যাওয়ার সঙ্গে সঙ্গে পূর্ব থেকে অবস্থান করে থাকা একই গ্রামের রানা (২৩), রিয়াদ (২২), শরিফ (২২), মাছুম (২১) ও পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের আকরাম (২০) ও মোখলেছ (২২) মিলে হযরত আলীর নিকট আগের দিনের জুয়া খেলার পাওনা ৩০ টাকা দাবি করে। এ সময় হযরত আলী তাদের দাবিকৃত জুয়া খেলার পাওনা ৩০ টাকা পরে দিবে জানালে এদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হযরত আলীকে বেদম মারধর করে তারা। এ সময় হযরত আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

Shares