আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

৩০ টাকার জন্যে খুন

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৭ বার

অনলাইন ডেস্কঃ কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য মো. হযরত আলী (২৮) নামে এক অটোচালক খুন হয়েছে। গতকাল সকালে থানা পুলিশ ওই নিহত অটোচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হযরত আলী কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের আক্কেল আলীর একমাত্র পুত্র।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ওই অটোচালক নতুন অটো ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়ে বাড়ির পার্শ্ববর্তী আক্কাছ আলীর গাছ-পালার বাগানে যাওয়ার সঙ্গে সঙ্গে পূর্ব থেকে অবস্থান করে থাকা একই গ্রামের রানা (২৩), রিয়াদ (২২), শরিফ (২২), মাছুম (২১) ও পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের আকরাম (২০) ও মোখলেছ (২২) মিলে হযরত আলীর নিকট আগের দিনের জুয়া খেলার পাওনা ৩০ টাকা দাবি করে। এ সময় হযরত আলী তাদের দাবিকৃত জুয়া খেলার পাওনা ৩০ টাকা পরে দিবে জানালে এদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হযরত আলীকে বেদম মারধর করে তারা। এ সময় হযরত আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

Shares