আজ শনিবার , ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

যৌতুকের জন্য হেনস্তা, ছাদ থেকে ঝাঁপ দিয়ে বিমানবালার আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৮ বার

ডেস্ক রিপোর্টঃ ছাদ থেকে ঝাঁপ দিয়ে জার্মান বিমান সংস্থার এক বিমানবালা আত্মহত্যা করেছেন।  তার নাম অ্যানিসিয়া বাত্রা। দক্ষিণ দিল্লির হজ খাস এলাকায় স্বামী ময়ঙ্কের সঙ্গে বসবাস করতেন। তবে আত্মহত্যা মানতে নারাজ অ্যানিসিয়ার পরিবারের লোকজন।

দিল্লির ডিসিপি (সাউথ) রোমিল বানিয়া জানিয়েছেন, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই ঘটনা ঘটে।  ঘটনার সময় ময়ঙ্ক বাড়িতেই ছিলেন। মৃত্যুর ঠিক আগে ময়ঙ্ককে একটি টেক্সট মেসেজ করেন অ্যানিসিয়া।  তাতে তিনি লিখেছিলেন, এ বার যে কোনও রকমের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি।

সেই টেক্সট করার পরই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ।

ছাদ থেকে অ্যানিসিয়ার দেহ নীচে পড়ে থাকতে দেখে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান ময়ঙ্ক। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে এই ঘটনাকে হত্যা বলে দাবি করেছেন পরিবারের লোকজন।  তাদের অভিযোগ, যৌতুকের দাবিতে অ্যানিসিয়াকে নানা ভাবে হেনস্থা করতেন তার স্বামী ময়ঙ্ক।  তদন্তে নেমে সেই অভিযোগও খতিয়ে দেখছে পুলিশ। এটি যৌতুকের দাবিতে খুন কিনা, তা-ও দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Shares