আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

যৌতুকের জন্য হেনস্তা, ছাদ থেকে ঝাঁপ দিয়ে বিমানবালার আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৮ বার

ডেস্ক রিপোর্টঃ ছাদ থেকে ঝাঁপ দিয়ে জার্মান বিমান সংস্থার এক বিমানবালা আত্মহত্যা করেছেন।  তার নাম অ্যানিসিয়া বাত্রা। দক্ষিণ দিল্লির হজ খাস এলাকায় স্বামী ময়ঙ্কের সঙ্গে বসবাস করতেন। তবে আত্মহত্যা মানতে নারাজ অ্যানিসিয়ার পরিবারের লোকজন।

দিল্লির ডিসিপি (সাউথ) রোমিল বানিয়া জানিয়েছেন, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই ঘটনা ঘটে।  ঘটনার সময় ময়ঙ্ক বাড়িতেই ছিলেন। মৃত্যুর ঠিক আগে ময়ঙ্ককে একটি টেক্সট মেসেজ করেন অ্যানিসিয়া।  তাতে তিনি লিখেছিলেন, এ বার যে কোনও রকমের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি।

সেই টেক্সট করার পরই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ।

ছাদ থেকে অ্যানিসিয়ার দেহ নীচে পড়ে থাকতে দেখে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান ময়ঙ্ক। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে এই ঘটনাকে হত্যা বলে দাবি করেছেন পরিবারের লোকজন।  তাদের অভিযোগ, যৌতুকের দাবিতে অ্যানিসিয়াকে নানা ভাবে হেনস্থা করতেন তার স্বামী ময়ঙ্ক।  তদন্তে নেমে সেই অভিযোগও খতিয়ে দেখছে পুলিশ। এটি যৌতুকের দাবিতে খুন কিনা, তা-ও দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Shares