আজ মঙ্গলবার , ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

যৌতুকের জন্য হেনস্তা, ছাদ থেকে ঝাঁপ দিয়ে বিমানবালার আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৪ বার

ডেস্ক রিপোর্টঃ ছাদ থেকে ঝাঁপ দিয়ে জার্মান বিমান সংস্থার এক বিমানবালা আত্মহত্যা করেছেন।  তার নাম অ্যানিসিয়া বাত্রা। দক্ষিণ দিল্লির হজ খাস এলাকায় স্বামী ময়ঙ্কের সঙ্গে বসবাস করতেন। তবে আত্মহত্যা মানতে নারাজ অ্যানিসিয়ার পরিবারের লোকজন।

দিল্লির ডিসিপি (সাউথ) রোমিল বানিয়া জানিয়েছেন, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই ঘটনা ঘটে।  ঘটনার সময় ময়ঙ্ক বাড়িতেই ছিলেন। মৃত্যুর ঠিক আগে ময়ঙ্ককে একটি টেক্সট মেসেজ করেন অ্যানিসিয়া।  তাতে তিনি লিখেছিলেন, এ বার যে কোনও রকমের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি।

সেই টেক্সট করার পরই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ।

ছাদ থেকে অ্যানিসিয়ার দেহ নীচে পড়ে থাকতে দেখে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান ময়ঙ্ক। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে এই ঘটনাকে হত্যা বলে দাবি করেছেন পরিবারের লোকজন।  তাদের অভিযোগ, যৌতুকের দাবিতে অ্যানিসিয়াকে নানা ভাবে হেনস্থা করতেন তার স্বামী ময়ঙ্ক।  তদন্তে নেমে সেই অভিযোগও খতিয়ে দেখছে পুলিশ। এটি যৌতুকের দাবিতে খুন কিনা, তা-ও দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Shares