আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করার মামলায় গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ণ | জুন ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা মাহাবুব মোল্লাকে (৩৮) কুপিয়ে আহত করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামী মোঃ রাহাত হোসেন(২০)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার রাতে নাজিরপুর ইউনিয়নের ধান্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে। রাহাত নাজিরপুর গ্রামের হানিফ আকনের ছেলে।
স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মাহাবুব গত ২৫ জানুয়ারী শনিবার রাতে মটোরসাইকেলে করে উপজেলা সদর থেকে নাজিরপুর ইউনিয়নের ছোটডালিমা গ্রামে নিজ বাড়ী ফিরছিলেন। এ সময়ে রাত সাড়ে ৯ টার দিকে নাজিরপুর ছোঁটডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের পিছনে সড়কে পৌছালে পূর্বপরিকল্পিতভাবে ৪/৫ জন দূর্বত্তরা মটোরসাইকেলের গতিরোধ করে তাঁর ওপর হামলা চালায় এবং ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে সড়কে ওপর ফেলে রেখে চলে যায়। পরে মাহাবুবের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এপর অবস্থার অবনতি হলে ওই রাতেই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ এবং সেখান থেকে পরের দিন রোববার ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূর্নবাসন প্রতিষ্ঠানে ভর্তি করা হয়। ওই ঘটনায় মাহাবুবের স্ত্রী তিনজনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। রাহাত ওই মামলার দুই নম্বর আসামী।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, আসামী রাহাতকে গ্রেপ্তার করে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।

Shares