আজ সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ময়মনসিংহে নারী কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক!

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১১ বার

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: ময়মনসিংহে ঝুলন্ত অবস্থায় সুইটি আক্তার (২১) নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাশর বৌ-বাজার এলাকার একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুইটি ও তার স্বামী হাফিজুর ওই বাসায় ভাড়া থাকতেন। তবে তাদের দুজনের বাড়ি নেত্রকোনা জেলায় বলে জানা গেছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর কাশর বৌ-বাজার এলাকার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় নিহতের স্বামী পুলিশ কনস্টেবল মোঃ হাফিজ। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল (মমেক) কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী পুলিশ সদস্য হাফিজুর রহমানকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Shares