আজ বৃহস্পতিবার , ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

তারাকান্দায় তক্ষকসহ আটক ৪ জন ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

‘চলচ্চিত্র পরিচালকরা আমাকে ব্ল্যাকমেইল করেছে’

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৮ বার

অনলাইন ডেস্কঃ ঢালিউডের একসময়ের আলোচিত নায়িকা মুনমুন বলেছেন, আমাকে চলচ্চিত্র পরিচালকরা ব্ল্যাকমেইল করেছে। এখন আর সেই পরিচালকদের নাম বলে লাভ নেই। তাদের নাম বললে আমার সম্মান ফিরে আসবে না। তাদের অনেকে এখন আর নেই। যারা আছেন তাদের হাতে কাজও নেই।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়ে মুনমুন এসব কথা বলেন। মুনমুন আরও বলেন, যারা বলে আমার জন্য চলচ্চিত্র শিল্প ধ্বংস হয়েছে তারাই আসলে এটা ধ্বংস করেছে। কারণ যারা চাহিদাসম্পন্ন শিল্পীর বিরুদ্ধে মিথ্যে কলঙ্ক দেয় তারা সিনেমার কোনো ভালো করতে পারে না। কোন চলচ্চিত্রে আমি অশ্লীল ছিলাম তার প্রমাণ দিতে পারবেন না। অশ্লীল চলচ্চিত্রে তখন সবাই অভিনয় করেছে। কিন্তু অশ্লীল দৃশ্যে তো তারা অভিনয় করেনি।

মুনমুন বলেন, আমি অশ্লীল যুগে খুব বেশি ছবি করিনি। আমার একচেটিয়া মার্কেট ছিল অ্যাকশন হিরোইন হিসেবে। অ্যাকশন নির্ভর ছবিতে প্রচুর মারপিটের দৃশ্য থাকতো, যেহেতু অ্যাশকন ছবি, এগুলোতে একটু খোলামেলা দৃশ্য জুড়ে দেয়া হত, কিন্তু আমার কোনো খোলামেলা দৃশ্য ছিল না সেসব সিনেমায়। বাস্তবতা হলো অন্য নায়িকারা যে পোশাক পরেছে আমিও সেই পোশাক পরেছি। আমি চলচ্চিত্রকে অনেক ভালোবাসি।

Shares