আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

‘চলচ্চিত্র পরিচালকরা আমাকে ব্ল্যাকমেইল করেছে’

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৭ বার

অনলাইন ডেস্কঃ ঢালিউডের একসময়ের আলোচিত নায়িকা মুনমুন বলেছেন, আমাকে চলচ্চিত্র পরিচালকরা ব্ল্যাকমেইল করেছে। এখন আর সেই পরিচালকদের নাম বলে লাভ নেই। তাদের নাম বললে আমার সম্মান ফিরে আসবে না। তাদের অনেকে এখন আর নেই। যারা আছেন তাদের হাতে কাজও নেই।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়ে মুনমুন এসব কথা বলেন। মুনমুন আরও বলেন, যারা বলে আমার জন্য চলচ্চিত্র শিল্প ধ্বংস হয়েছে তারাই আসলে এটা ধ্বংস করেছে। কারণ যারা চাহিদাসম্পন্ন শিল্পীর বিরুদ্ধে মিথ্যে কলঙ্ক দেয় তারা সিনেমার কোনো ভালো করতে পারে না। কোন চলচ্চিত্রে আমি অশ্লীল ছিলাম তার প্রমাণ দিতে পারবেন না। অশ্লীল চলচ্চিত্রে তখন সবাই অভিনয় করেছে। কিন্তু অশ্লীল দৃশ্যে তো তারা অভিনয় করেনি।

মুনমুন বলেন, আমি অশ্লীল যুগে খুব বেশি ছবি করিনি। আমার একচেটিয়া মার্কেট ছিল অ্যাকশন হিরোইন হিসেবে। অ্যাকশন নির্ভর ছবিতে প্রচুর মারপিটের দৃশ্য থাকতো, যেহেতু অ্যাশকন ছবি, এগুলোতে একটু খোলামেলা দৃশ্য জুড়ে দেয়া হত, কিন্তু আমার কোনো খোলামেলা দৃশ্য ছিল না সেসব সিনেমায়। বাস্তবতা হলো অন্য নায়িকারা যে পোশাক পরেছে আমিও সেই পোশাক পরেছি। আমি চলচ্চিত্রকে অনেক ভালোবাসি।

Shares