আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

‘চলচ্চিত্র পরিচালকরা আমাকে ব্ল্যাকমেইল করেছে’

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৭ বার

অনলাইন ডেস্কঃ ঢালিউডের একসময়ের আলোচিত নায়িকা মুনমুন বলেছেন, আমাকে চলচ্চিত্র পরিচালকরা ব্ল্যাকমেইল করেছে। এখন আর সেই পরিচালকদের নাম বলে লাভ নেই। তাদের নাম বললে আমার সম্মান ফিরে আসবে না। তাদের অনেকে এখন আর নেই। যারা আছেন তাদের হাতে কাজও নেই।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়ে মুনমুন এসব কথা বলেন। মুনমুন আরও বলেন, যারা বলে আমার জন্য চলচ্চিত্র শিল্প ধ্বংস হয়েছে তারাই আসলে এটা ধ্বংস করেছে। কারণ যারা চাহিদাসম্পন্ন শিল্পীর বিরুদ্ধে মিথ্যে কলঙ্ক দেয় তারা সিনেমার কোনো ভালো করতে পারে না। কোন চলচ্চিত্রে আমি অশ্লীল ছিলাম তার প্রমাণ দিতে পারবেন না। অশ্লীল চলচ্চিত্রে তখন সবাই অভিনয় করেছে। কিন্তু অশ্লীল দৃশ্যে তো তারা অভিনয় করেনি।

মুনমুন বলেন, আমি অশ্লীল যুগে খুব বেশি ছবি করিনি। আমার একচেটিয়া মার্কেট ছিল অ্যাকশন হিরোইন হিসেবে। অ্যাকশন নির্ভর ছবিতে প্রচুর মারপিটের দৃশ্য থাকতো, যেহেতু অ্যাশকন ছবি, এগুলোতে একটু খোলামেলা দৃশ্য জুড়ে দেয়া হত, কিন্তু আমার কোনো খোলামেলা দৃশ্য ছিল না সেসব সিনেমায়। বাস্তবতা হলো অন্য নায়িকারা যে পোশাক পরেছে আমিও সেই পোশাক পরেছি। আমি চলচ্চিত্রকে অনেক ভালোবাসি।

Shares