আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩০ বার

নিউজ ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল ম্যাচে ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশের মেয়েরা।

আজ বৃহস্পতবার সন্ধ্যা ৭টায় ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে স্বাগতিক দলকে বিশাল ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ।

ফাইনালে ওঠার এই ম্যাচের প্রথমার্ধে ভুটানের জালে তিনটি গোল করে বাংলাদেশের মেয়েরা। শেষ পর্যন্ত তাদের থামাতে পারেনি ভুটান। একের পর এক গোল করেই গেছে তহুরা, মারিয়ার দল।

ফাইনালে ওঠার লড়াইয়ের এই ম্যাচ শুরুর ১৮ মিনিটের মাথায় বাংলাদেশের হয়ে নেপালের জালে প্রথম গোল করে আনাই মগিনি। তার এই গোল আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে তহুরাদের। এরপর ৩৮ মিনিটে দ্বিতীয় গোল করে আনুচিং মগিনি। প্রথমার্ধের ৪৩ মিনিটে বাংলাদেশের পক্ষে তৃতীয় গোল করে তহুরা খাতুন।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ম্যাচের ৬৯ মিনিটে বাংলাদেশের পক্ষে চতুর্থ গোল করে মারিয়া মান্দা। ৮৬ মিনিটে দলের পঞ্চম ও নিজের প্রথম গোল করে শাহেদা আক্তার রিপা।

দুর্দান্তভাবে এই টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশের মেয়েরা। এখন পর্যন্ত তাদের সেই গতি কেউ থামাতে পারেনি। তিনটি ম্যাচে কেউ বাংলাদেশের জালে একটি বলও জড়াতে পারেনি।

শিরোপা ধরে রাখার এই মিশনের প্রথম ম্যাচে নবাগত পাকিস্তানকে ১৪-০ গোলে হারায় বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে জয় আসে ৩-০ গোলে।

আজকের প্রথম সেমিফাইনালে ২-১ গোলে নেপালকে হারিয়ে ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। এবারও ফাইনালে বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে সামনে আসছে ভারত।

গত ডিসেম্বরে ঢাকায় অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম আসরের ফাইনাল খেলেছিল বাংলাদেশ ও ভারত। ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে দক্ষিণ এশিয়ার সেরা হয় বাংলাদেশ।

Shares