আজ শনিবার , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

বৃটেনে ভিডিও ক্লিপ নিয়ে তুলকালাম

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮৮ বার

আন্তর্জাতিক ডেস্কঃ রগরগে একটি ভিডিও ক্লিপ নিয়ে এবার বৃটেনের রাজনীতি গরম হয়ে উঠেছে। ওই ভিডিও ক্লিপটি বৃটেনের পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন ও পরিবেশ, খাদ্য ও শহর উন্নয়ন বিষয় মন্ত্রী মাইকেল গভ সহ মন্ত্রীপরিষদের অনেক সদস্য ব্যবহার করেন হোয়াটঅ্যাপেরা এমন একটি গ্রুপে গোপনে পোস্ট করে দিয়েছেন ক্ষমতাসীন । কিন্তু সেই ভিডিও ক্লিপটি গোপনে হোয়াটসঅ্যাপে পোস্ট করেছেন ক্ষমতাসীন দলের একজন এমপি অ্যানড্রু বাইজেন। ফলে এ নিয়ে গরম বিতর্ক চলছে। বলা হচ্ছে, ওই ভিডিও ক্লিপে খুব কাছ থেকে একজন নারীর শরীরের আপত্তিকর অঙ্গগুলো দেখানো হয়। তিনি যখন একটি স্পোর্টস কারের পাশে একজন যুবককে আকৃষ্ট করার চেষ্টা করেন তখন এসব দেখানো হয়।

এ নিয়ে সমালোচনার ঝড় সৃষ্টি হওয়ার পর অ্যানড্র্রু ব্রাইজেন বলেছেন, কমপিউটারে কি-বোর্ডে ভুল করে চাপ লেগে এটা পোস্ট হয়ে গেছে। এমনটা হয়ে গেছে দুর্ঘটনাক্রমে। তবে তাতে তাকে কেউ ছেড়ে কথা বলছেন না। তার বিরুদ্ধে নিন্দা জানাচ্ছেন নারী-পুরুষ মন্ত্রী ও এমপিরা। জ্বালানি বিষয়ক মন্ত্রী ক্লেয়ার পেরি বলেছেন, এমন ছবি পোস্ট করা একেবারেই অনভিপ্রেত। কারণ, তার ১৬ বছর বয়সী ছেলে এই ছবি দেখতে পেয়েছে। পেরি যে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন তা চেক করতে গিয়ে তার ছেলে দেখে ফেলেছে এই ছবি। তিনি এমন অভিযোগ করার পর উল্টো তাকে আক্রমণ করে কথা বলেছেন অ্যানড্র্রু ব্রাইজেন। তিনি বলেছেন, মিস পেরির ছেলে ওই ক্লিপ দেখে ফেলেছেন বলে যে কথা বলেছেন, তা খুবই হাস্যকর। কারণ, তিনি এটা তার ছেলেকে দেখার সুযোগ করে দিয়েছেন।  কেলম্সফোর্ডের কনজার্ভেটিভ দলের এমপি ভিকি ফোর্ডও সমালোচনা করেছেন অ্যানড্র্রু ব্রাইজেনের। বলেছেন, নিজের আচরণ নিয়ে খুব বেশি ভাবতে হবে অ্যানড্র্রু ব্রাইজেনকে। তাকে চ্যালেঞ্জ করেছেন বাণিজ্য বিষয়ক মন্ত্রী অ্যানড্রু গ্রিফিথস। একজন এমপি বলেছেন, যখন আমার মোবাইল ফোনে এই ছবি দেখতে পেয়েছি ভেবেছিলাম এটা কোনো সফট পর্নো ছবি ছিল।

Shares