আজ শুক্রবার , ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ণ | এপ্রিল ০১, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯ বার

স্টাফ রিপোর্টারঃ বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট এম মজিবুল কিসলুর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আজ ১ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে ইউনিয়নের পুর্ব কেওয়াবুনিয়ার ডাক্তার বাড়ি নামক স্থানে নৌকার বিদ্রৌহী প্রার্থী ও বর্তমান জেলা চেয়ারম্যান দেলোয়ার হেসেনের ভাই মোশররফ হোসেনের ভাড়াটে সন্ত্রাসীরা এ হামলা চালায়। হামলার সময় সদ্য সাবেক ইউপি চেয়ারম্যান আশশাকুর রহমান ফিরোজ খন্দকারের ওপর ককটেল নিক্ষেপ ও মোটারসাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় আওয়ামী লীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নৌকার প্রার্থী এম মজিবুল কিসলু সমর্থকরা নৌকার প্রচারণা করছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী ফয়সাল ও ফোরকান তাদের পথরোধ করে ককটেল নিক্ষেপ করেতে থাকে। এতে নেতাকর্মীরা ছুটাছুটি করলে দেশীঅস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে কটুক্তি করে গালমন্দ দিতে থাকেন।

নাম প্রকাশ না করা শর্তে নৌকার আহত এক কর্মী জানান, বর্তমান জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনের দাপটে তার ভাই মোশাররফ যা ইচ্ছে তাই করতেছে। এমনকি স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করছে। তার ভাই এবং তিনি গত ২৭ বছর ধরে শেখ হাসিনার বিরুদ্ধে নির্বাচন করে আসছে। তারা সারা বছর নৌকা থাকে কিন্তু নির্বাচন এলেই নৌকার বিরুদ্ধে হয়ে যান বলেও জানান তিনি।

Shares