আজ শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ণ | এপ্রিল ০১, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫১ বার

স্টাফ রিপোর্টারঃ বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট এম মজিবুল কিসলুর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আজ ১ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে ইউনিয়নের পুর্ব কেওয়াবুনিয়ার ডাক্তার বাড়ি নামক স্থানে নৌকার বিদ্রৌহী প্রার্থী ও বর্তমান জেলা চেয়ারম্যান দেলোয়ার হেসেনের ভাই মোশররফ হোসেনের ভাড়াটে সন্ত্রাসীরা এ হামলা চালায়। হামলার সময় সদ্য সাবেক ইউপি চেয়ারম্যান আশশাকুর রহমান ফিরোজ খন্দকারের ওপর ককটেল নিক্ষেপ ও মোটারসাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় আওয়ামী লীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নৌকার প্রার্থী এম মজিবুল কিসলু সমর্থকরা নৌকার প্রচারণা করছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী ফয়সাল ও ফোরকান তাদের পথরোধ করে ককটেল নিক্ষেপ করেতে থাকে। এতে নেতাকর্মীরা ছুটাছুটি করলে দেশীঅস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে কটুক্তি করে গালমন্দ দিতে থাকেন।

নাম প্রকাশ না করা শর্তে নৌকার আহত এক কর্মী জানান, বর্তমান জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনের দাপটে তার ভাই মোশাররফ যা ইচ্ছে তাই করতেছে। এমনকি স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করছে। তার ভাই এবং তিনি গত ২৭ বছর ধরে শেখ হাসিনার বিরুদ্ধে নির্বাচন করে আসছে। তারা সারা বছর নৌকা থাকে কিন্তু নির্বাচন এলেই নৌকার বিরুদ্ধে হয়ে যান বলেও জানান তিনি।

Shares