আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ধারা বাজারে অগ্নিকাণ্ডে ভস্মীভূত ব্যবসায়ীদের বিএনপির আর্থিক সহায়তা

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | জুন ২৩, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৪ বার

স্টাফ রিপোর্টার: হালুয়াঘাটের ধারা বাজারে সম্প্রতি অগ্নিকাণ্ডে ভস্মীভূত ক্ষুদ্র ব্যাবসায়ীদেরকে ধারা ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে অর্থননৈতিক সহযোগিতা প্রদান করা হয়েছে।
আজ ২৩ জুন শুক্রবার সন্ধ্যায় ধারা বাজারে ইউনিয়ন বিএনপির কার্যালয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এই সহযোগিতা ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যাবসায়ী আমিনুল ইসলাম আমিনের হতে তুলে দেন।
এ উপলক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপি সরকার বা বিরোধী দলে যেখানেই থাকুক না কেনো, সবসময় অসহায়,বিপদগ্রস্ত মানুষের পাশে থাকে। সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনও সহযোগিতা না করায় ক্ষোভ প্রকাশ করে তিনি বিপদগ্রস্ত মানুষের সাহায্যে সহযোগিতার হাত সম্প্রসারিত করার জন্য ধারা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।
এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আরফান আলী , ধারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন , ইউনিয়ন বিএনপি নেতা নুরুল ইসলাম ,মোশাররফ হোসেন,আলতাফ হোসেন, আবদুল হামিদ,আলী অযম খান দিপু, জহিরুল ইসলাম বাদশা,ফজলুর রহমান ,দিদার মন্ডল, মঞ্জুরুল হামিদ রানা, আকিকুল ইসলাম,
যুবদল নেতা আবু রায়হান,মোতালেব হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন,সারোয়ার হোসেন রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য , গত ৪ জুন গভীর রাতে ধারা উত্তর বাজারে অগ্নিকাণ্ডে কয়েকটি দোকান ও ব্যাবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়।

Shares