আজ সোমবার , ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

‘আমার কোনো ফেসবুক একাউন্ট নেই, এসব বুঝিও না’

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৯ বার

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়া ফেসবুকে সম্প্রতি অভিনেতা ও নির্মাতা কাজী হায়াৎ বেশ সক্রিয় রয়েছেন। দেশের বিভিন্ন তারকার পোস্টে গিয়ে লাইক দিচ্ছেন ও কমেন্ট করছেন। তারকারাও তার প্রশ্নের উত্তর দিচ্ছেন। পাবলিক মন্তব্য বাক্সের ঘরেই শীর্ষ তারকাদের সাথে আলাপনে সাধারণ নেটিজেনরাও বিশ্বাস করে কাজী হায়াতকে অনুসরণ করছেন।

এ ব্যপারে কাজী হায়াৎ বলেন, আমার কোনো ফেসবুক একাউন্ট নেই এসব বুঝিও না।

কাজী হায়াত আরও বলেন, ‘আমি গতরাতে আমেরিকা থেকে এসেছি। দেশে এই ক’দিন অবশ্য মোবাইলে আমাকে পায়নি কেউ। আর ফেসবুক, ওসব তো আমি একদমই বুঝিনা। আমার হয়ে অনেকের সাথে ওই অ্যাকাউন্ট দিয়ে যোগাযোগ করা হয়েছি শুনেছি। কিন্তু এতে আমার কী ক্ষতি হবে না হবে বুঝতে পারছি।

তিনি বলেন, ফেসবুকের টার্ম ও কন্ডিশন কী, পোস্ট কী এসব আমার দ্বারা এখনো বুঝে ওঠা সম্ভব হয়নি, ওখানে কখনো ঢুকতেও পারিনি। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি কম্পিউটার শিখবো। ভালো একটা প্রতিষ্ঠানে গিয়ে আমি বলবো যাতে ক্লাস থ্রি’র স্টুডেন্ট-এর মতো করে আমাকে শেখায়। প্রযুক্তি জানার দরকার আছে।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে কাজী হায়াত ও সাদেক বাচ্চুর নামে দুটি অ্যাকাউন্ট সোশ্যাল মিডিয়া ফেসবুকে বেশ ঘুরপাক খাচ্ছে। সাংবাদিক, টিভি চলচ্চিত্র তারকাদের নিজের ফ্রেন্ডলিস্টে যুক্ত করে ফেলেছে। যার কারণে সহজেই অ্যাকাউন্ট দু’টিকে মানুষ বিশ্বাস করে ফেলছে।।

Shares