আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

নিখোঁজের পর ভারত থেকে লাশ হয়ে ফিরল মনির

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ | মে ০৪, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০২ বার

নালিতাবাড়ী সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ীতে রাজমিস্ত্রী শ্রমিক চার সন্তানের জনক মনির হোসেন (৪৩) নামের এক বাংলাদেশি নাগরিকের লাশ হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে উপজেলার নাকুগাঁও স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বিজিবি বিএসএফ এর পতাকা বৈঠকের মাধ্যমে ওই লাশ হস্তান্তর করা হয়। 
নিহত মনির হোসেন শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের পশ্চিম খারামোরা গ্রামের মৃত মুনসের আলীর পুত্র। 
সূত্রে জানা গেছে, মনির হোসেন গত সোমবার (১ মে) নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন খোঁজাখুজির একপর্যায়ে শ্রীবরদী থানায় জিডি করে জানতে পারেন ভারতের মেঘালয় রাজ্যের তুড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। 
বৃহস্পতিবার দুপুরে তার লাশ হস্তান্তর করা হবে। সে লক্ষ্যে বিজিবি ও বিএসএফ যৌথভাবে আন্তর্জাতিক সীমানা পিলার ১১১৬ নম্বর এলাকায় এক পতাকা বৈঠকে মিলিত হন। বৈঠকে জানানো হয়, মনির হোসেন গত সোমবার শ্রীবরদী উপজেলার ভারত-বাংলাদেশের সীমানা অতিক্রম করে রাত ১২টার দিকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করে। এ সময় ভারতের স্থানীয় বাসিন্দারা তাকে আটকের পর পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রাখে। খবর পেয়ে ভারতের মেঘালয় রাজ্যের তুড়া জেলার ডালু থানা পুলিশ আহত অবস্থায় মনিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য তুড়া জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার তিনি মৃত্যুবরণ করেন। পরে বৃহস্পতিবার দুপুরে বিজিবি বিএসএফ এক যৌথ পতাকা বৈঠক করে তার লাশ হস্তান্তর করে ভারতীয় পুলিশ। পতাকা বৈঠক শেষে নিহত মনির হোসেনের ছোট ভাই মিজানুর রহমান ও ছেলে মজিদুল ইসলামের কাছে লাশ বুঝিয়ে দেন বাংলাদেশ পুলিশ।
এই পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমীন, নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস, ময়মনসিংহ বিজিবির ৩৯ ব্যাটালিয়নের হাতিপাগার ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার ওবায়দুর রহমান। 
ভারতের পক্ষে উপস্থিত ছিলেন মেঘালয় রাজ্যের তুড়া জেলার ডালু থানার ওসি দীনবন্ধু বর্মণ ও বিএসএফ এর কর্মকর্তারা।

Shares