আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ঋনের চাপে একই পরিবারের ৬ জনের আত্মহত্যা

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২২ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ভারতের ঝাড়খন্ডে একই পরিবারের ৬ সদস্য একসঙ্গে আত্মহত্যা করেছে। সেখানে হাজারিবাগ এলাকায় বসবাসকারী ওই পরিবারটি মারোয়ারি সম্প্রদায়ের। তাদের মধ্যে পাঁচজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অন্যজন বাড়ির ছাড় থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ। এতে বলা হয়, ওই পরিবারটিতে রোববার সকালে ওই ৬ সদস্যের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এর মধ্যে দু’জন নারী, দু’জন পুরুষ ও দুটি শিশুর মৃতদেহ রয়েছে। ওই বাড়ি থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এতে ইঙ্গিত মিলছে যে, ঋণ শোধের জন্য প্রচ- চাপে ছিল ওই পরিবারটি। মৃত ওই ৬ জন হলেন মহাবীর মহেশ্বরী (৭০), তার স্ত্রী কিরণ মহেশ্বরী (৬৫), তাদের ছেলে নরেশ আগরওয়াল (৪০), নরেশের স্ত্রী প্রীতি আগরওয়াল (৩৮), তাদের দু’সন্তান আমান (৮) ও অঞ্জলি (৬)। খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেখানেই তাদের চিরকুট উদ্ধার করা হয়। উল্লেখ্য, ওই পরিবারটি শুকনো ফলের দোকান চালাতো। এতে সংসার না চলার কারণে তারা প্রচুর ঋণী হয়ে পড়ে। তবে কি কারণে তারা আত্মহত্যা করেছেন অথবা এর পিছনে অন্য কোনো কারণ আছে কিনা তা এখনও জানা যায় নি।

Shares