আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ঋনের চাপে একই পরিবারের ৬ জনের আত্মহত্যা

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭০ বার

সীমান্তবার্তা ডেস্কঃ ভারতের ঝাড়খন্ডে একই পরিবারের ৬ সদস্য একসঙ্গে আত্মহত্যা করেছে। সেখানে হাজারিবাগ এলাকায় বসবাসকারী ওই পরিবারটি মারোয়ারি সম্প্রদায়ের। তাদের মধ্যে পাঁচজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অন্যজন বাড়ির ছাড় থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ। এতে বলা হয়, ওই পরিবারটিতে রোববার সকালে ওই ৬ সদস্যের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এর মধ্যে দু’জন নারী, দু’জন পুরুষ ও দুটি শিশুর মৃতদেহ রয়েছে। ওই বাড়ি থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এতে ইঙ্গিত মিলছে যে, ঋণ শোধের জন্য প্রচ- চাপে ছিল ওই পরিবারটি। মৃত ওই ৬ জন হলেন মহাবীর মহেশ্বরী (৭০), তার স্ত্রী কিরণ মহেশ্বরী (৬৫), তাদের ছেলে নরেশ আগরওয়াল (৪০), নরেশের স্ত্রী প্রীতি আগরওয়াল (৩৮), তাদের দু’সন্তান আমান (৮) ও অঞ্জলি (৬)। খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেখানেই তাদের চিরকুট উদ্ধার করা হয়। উল্লেখ্য, ওই পরিবারটি শুকনো ফলের দোকান চালাতো। এতে সংসার না চলার কারণে তারা প্রচুর ঋণী হয়ে পড়ে। তবে কি কারণে তারা আত্মহত্যা করেছেন অথবা এর পিছনে অন্য কোনো কারণ আছে কিনা তা এখনও জানা যায় নি।

Shares