আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

কারাগারে হাজতি প্রভাষকের মৃত্যু

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৬ বার

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাট কারাগারে এক হাজতি প্রভাষকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সফিউল আহসান খোকন (৪৩)। রোববার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রংপুর জেলার বদরগঞ্জ লালদিঘী পিএম কলেজের প্রভাষক ছিলেন তিনি। ময়না তদন্ত শেষে  সোমবার (২৫ জুন) বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছে কারা কর্তৃপক্ষ।

মৃত সফিউল আহসান খোকন (৪৩) রংপুর কতোয়ালী ধাপ এলাকার মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।গত ২৩ মে খোকনসহ তিনজন ব্যক্তি লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে ফেরার পথে পুলিশ তাদের গ্রেফতার করে মাদক মামলায় লালমনিরহাট কারগারে প্রেরণ করে।

লালমনিরহাট কারাগারের জেলার মাসুদুর রহমান বলেন, ‘গত ২৩ মে সফিউল আহসান খোকনসহ ৩ ব্যক্তি মাদকসহ কালীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। তখন থেকে তিনিসহ অপর দুই আসামী কারাগারেই আটক আছেন। কিন্তু সফিউল হঠাৎ অসুস্থ্য হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

নিহতের ছোট ভাই সফিউল হায়দার বলেন, গত ২৩ মে লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশ ফেন্সিডিলসহ ভাই সফিউল আহসান, স্থানীয় প্রতিবেশী এসরাইল হোসেন (২৮) ও শাহ আলমকে (৪৫) গ্রেফতার করে মামলা দিয়ে লালমনিরহাট কারাগারে পাঠায়। আমরা জামিনের চেষ্টা করছিলাম কিন্তু তিনি কারাগারে অসুস্থ্য হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান।

Shares