আজ বুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

কারাগারে হাজতি প্রভাষকের মৃত্যু

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৬ বার

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাট কারাগারে এক হাজতি প্রভাষকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সফিউল আহসান খোকন (৪৩)। রোববার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রংপুর জেলার বদরগঞ্জ লালদিঘী পিএম কলেজের প্রভাষক ছিলেন তিনি। ময়না তদন্ত শেষে  সোমবার (২৫ জুন) বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছে কারা কর্তৃপক্ষ।

মৃত সফিউল আহসান খোকন (৪৩) রংপুর কতোয়ালী ধাপ এলাকার মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।গত ২৩ মে খোকনসহ তিনজন ব্যক্তি লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে ফেরার পথে পুলিশ তাদের গ্রেফতার করে মাদক মামলায় লালমনিরহাট কারগারে প্রেরণ করে।

লালমনিরহাট কারাগারের জেলার মাসুদুর রহমান বলেন, ‘গত ২৩ মে সফিউল আহসান খোকনসহ ৩ ব্যক্তি মাদকসহ কালীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। তখন থেকে তিনিসহ অপর দুই আসামী কারাগারেই আটক আছেন। কিন্তু সফিউল হঠাৎ অসুস্থ্য হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

নিহতের ছোট ভাই সফিউল হায়দার বলেন, গত ২৩ মে লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশ ফেন্সিডিলসহ ভাই সফিউল আহসান, স্থানীয় প্রতিবেশী এসরাইল হোসেন (২৮) ও শাহ আলমকে (৪৫) গ্রেফতার করে মামলা দিয়ে লালমনিরহাট কারাগারে পাঠায়। আমরা জামিনের চেষ্টা করছিলাম কিন্তু তিনি কারাগারে অসুস্থ্য হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান।

Shares