আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

কারাগারে হাজতি প্রভাষকের মৃত্যু

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫২ বার

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাট কারাগারে এক হাজতি প্রভাষকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সফিউল আহসান খোকন (৪৩)। রোববার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রংপুর জেলার বদরগঞ্জ লালদিঘী পিএম কলেজের প্রভাষক ছিলেন তিনি। ময়না তদন্ত শেষে  সোমবার (২৫ জুন) বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছে কারা কর্তৃপক্ষ।

মৃত সফিউল আহসান খোকন (৪৩) রংপুর কতোয়ালী ধাপ এলাকার মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।গত ২৩ মে খোকনসহ তিনজন ব্যক্তি লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে ফেরার পথে পুলিশ তাদের গ্রেফতার করে মাদক মামলায় লালমনিরহাট কারগারে প্রেরণ করে।

লালমনিরহাট কারাগারের জেলার মাসুদুর রহমান বলেন, ‘গত ২৩ মে সফিউল আহসান খোকনসহ ৩ ব্যক্তি মাদকসহ কালীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। তখন থেকে তিনিসহ অপর দুই আসামী কারাগারেই আটক আছেন। কিন্তু সফিউল হঠাৎ অসুস্থ্য হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

নিহতের ছোট ভাই সফিউল হায়দার বলেন, গত ২৩ মে লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশ ফেন্সিডিলসহ ভাই সফিউল আহসান, স্থানীয় প্রতিবেশী এসরাইল হোসেন (২৮) ও শাহ আলমকে (৪৫) গ্রেফতার করে মামলা দিয়ে লালমনিরহাট কারাগারে পাঠায়। আমরা জামিনের চেষ্টা করছিলাম কিন্তু তিনি কারাগারে অসুস্থ্য হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান।

Shares