আজ মঙ্গলবার , ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় উপহার বিতরণ হালুয়াঘাটে বোনের বিরুদ্ধে ছোট বোনের ছয় মামলা। প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটে ভারতীয় মদসহ দুই মাদক কারবারী আটক মানবিক সাহায্যই বাঁচাতে পারে ক্যন্সারে আক্রান্ত আমেনাকে তারাই নদীতে ব্রীজ হলে ঘুচবে ১০ গ্রামের মানুষের দুঃখ নালিতাবাড়ীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ দলীয় পদ হারালেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক রুমান। হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক-২ ভেজাল কীটনাশক সরবরাহ! জরিমানা হালুয়াঘাট সীমান্তে হাতি তাড়াতে মশাল হাতে বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গ্রাম্য শালিশ করতে গিয়ে প্রতিহিংসার বলি ইউপি চেয়ারম্যান: সংবাদ সম্মেলন। গারো পাহাড়ে পর্যটন মোটেল তৈরি করা হবে সীমান্তে হাতির আক্রমণ থামছেইনা সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১০:৫২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৭ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ীঃ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ডাকুরপাড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধারের পর দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

জোনাকি বেগম উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের ডাকুরপাড়া গ্রামের আলেক জামালের স্ত্রী। ঘটনার পর থেকে পলাতক শ্বশুর বাড়ির লোকজন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে চেঙ্গুরীয়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে জোনাকী বেগমের পার্শবর্তী ডাকুরপাড় গ্রামের আলেক জামাল (২৮) এর সাথে বিয়ে হয়। তাদের ঘরে চার বছর ও দুই মাস বয়সী দুই সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত ৬ আগস্ট জোনাকী সন্তান প্রসবকালীন সময় কাটিয়ে স্বামীর বাড়ি আসেন। আজ (বুধবার) সকালে জোনাকীর বসত ঘরের মাচার সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরপরই শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায়।

জোনাকীর বড় বোন জেসমিন জানান, স্বামীর পরিবারের লোকজন তার বোনকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Shares