আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা

বাংলাদেশ এক গোলে এগিয়ে রয়েছে

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭০ বার

অনলাইন ডেস্কঃ সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে ভুটানের বিপক্ষে শুরুতেই গোলের দেখা পেয়েছে বাংলাদেশ। মঙ্গলবার ম্যাচ শুরুর ৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন তপু বর্মাণ। প্রথমার্ধ শেষে ওই এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লাল সবুজের জার্সিধারীরা।

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে সন্ধায় মাঠে নেমেই ভুটানের জালে আক্রমণের পসরা সাজিয়ে বসে বাংলাদেশ। ওয়ালি ফয়সাল কর্নার কিক নেয়ার সময় বক্সের মধ্যে আতিকুর রহমান ফাহাদকে ফাউল করলে পেনাল্টি পায় স্বাগতিকরা। এরপর স্পট কিক থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন তপু বর্মাণ। পরে আরও বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট না করলে ব্যাবধান আরও বাড়াতে পারতো বাংলাদেশ। এর মধ্যে শেষ দিকে সমতায় ফেরার দারুন একটা সুযোগ পেয়েছি ভুটান। তবে কর্নার থেকে তোলা দুর্দান্ত বলটি ভুটানের কোনো খেলোয়াড়ে মাথা খুঁজে পায়নি।

Shares