আজ সোমবার , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত

প্রকাশিতঃ ৩:৩৪ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৭ বার

মোঃ দৌলত হোসেন (নালিতাবাড়ী) শেরপুর সংবাদ দাতা: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ইট-পাটকেল ছুঁড়া ও মারামারির ঘটনা ঘটেছে। ভাংচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের দূরপাল্লার একটি বাস।
রোববার (২৪ জুলাই) সকালে তারানী গ্রামে ও বৈশাখী বাজারে নৌকা এবং মোটরসাইকেল সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, সকালে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকা, সংরক্ষিত নারী সদস্য রহিমা বেগম ও কয়েকজন কর্মী মিলে তারানী গ্রামে বাড়ি বাড়ি ভোট চাইতে প্রচারণায় নামেন। এসময় নৌকা প্রতীকের কয়েকজন সমর্থক তাদের বাঁধা প্রদান করেন। বাকবিতন্ডার একপর্যায়ে খোকা ফিরে এলে কাশেম নামে তার এক সমর্থককে নৌকা সমর্থকরা মারধর করে। লাঞ্ছিত করা হয় সংরক্ষিত নারী ইউপি সদস্য রহিমা বেগমকে।
এদিকে এ খবর পেয়ে খোকার সমর্থকরা খোকাকে উদ্ধার করে নিয়ে আসতে থাকলে নৌকা সমর্থকরা বৈশাখী বাজারে সমবেত হয়ে বৈঠা ও ইটপাটকেল হাতে উত্তেজনা প্রকাশ করে শ্লোগান দেয়। একপর্যায়ে নৌকা সমর্থকরা ইটপাটকেল ছুঁড়ে মারলে স্বতন্ত্র প্রার্থী খোকার সমর্থক আব্দুর রউফ আহত হন। এসময় নৌকা সমর্থকদের হাত থেকে দুটি বৈঠা মোটরসাইকেল সমর্থকরা কেড়ে আলামত হিসেবে রেখে দেন।
অন্যদিকে দুই পক্ষের উত্তেজনায় পড়ে ইটপাটকেলের আঘাতে নৌকা প্রতীকের প্রার্থী জুয়েল এর ছেলে আরমানও আহত হন। আহত হন খোকার আরও কয়েকজন সমর্থক। নৌকা সমর্থিতরা ইটপাটকেল ছুঁড়ে ভাংচুর করে স্বতন্ত্র প্রার্থীর ভাই ও যুবলীগের যৌথ মালিকানাধীন দূরপাল্লার বাস ‘সীমান্ত এক্সপ্রেস’। বাসটির গ্লাস ভেঙে প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন এর মালিকপক্ষ।
এদিকে আহত আরমান ও রউফকে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে খোরশেদ আলম খোকা জানান, আমি প্রচারণায় তারানী গ্রামে গেলে নৌকার কর্মীরা বাঁধা দেয়। পরে আমার আমার ভাই-ভাতিজার সহযোগিতায় চলে এলে তারা আমার কর্মী কাশেমকে মারধর করে। এরপর বৈশাখী বাজারে এলে সেখানেও আমাদের দেখে শ্লোগান দেয় এবং ইটপাটকেল মারে। এতে দুইপক্ষের লোকজনই আহত হয়।
এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী হাফিজুল ইসলাম জুয়েল এর কাছে তথ্য জানতে চেয়ে একাধিকবার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি। তবে নৌকা সমর্থকদের পক্ষ থেকে বলা হয়েছে, আরমান স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় আহত হয়েছে।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, প্রচারণাকে কেন্দ্র করে উভয়পক্ষের মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Shares