আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭১ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে মানি লন্ডারিং মামলায় মতিন মোল্লা(৩৫) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার রাত ১১ টার দিকে আদাবাড়িয়া গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। সে ওই গ্রামের মোসলেম মোল্লার ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজারের টেকনাফ থানার একটি মামলায়(নম্বর-৭০৮/১৭) ওয়ারেন্ট ভুক্ত আসামী মতিন মোল্লা। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আদাবাড়িয়া গ্রামে মতিন মোল্লার নিজ বাড়ীতে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয় তাকে।
সংশ্লিষ্ট ওয়ার্ডের সাধারণ ইউপি সদস্য বশির মোল্লা বলেন, মতিন মোল্লার বিরুদ্ধে এলাকায় অন্যের জমি দখল করে মাছের ঘের করাসহ অনেক অভিযোগ রয়েছে। সে একজন বড় ধরনের মাদক ব্যবসায়ী। এ ব্যবসা করেই সে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। টেকনাফসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করতেন তিনি। এর আগে মাদক মামলায় একাধিকবার গ্রেপ্তার করা হয়েছিল তাকে। সে এলাকায় গাঁজা মতিন নামে পরিচিত।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী মতিন মোল্লাকে গ্রেপ্তার করে আজ (রোববার) সকালে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।

Shares