আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫২ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে মানি লন্ডারিং মামলায় মতিন মোল্লা(৩৫) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার রাত ১১ টার দিকে আদাবাড়িয়া গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। সে ওই গ্রামের মোসলেম মোল্লার ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজারের টেকনাফ থানার একটি মামলায়(নম্বর-৭০৮/১৭) ওয়ারেন্ট ভুক্ত আসামী মতিন মোল্লা। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আদাবাড়িয়া গ্রামে মতিন মোল্লার নিজ বাড়ীতে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয় তাকে।
সংশ্লিষ্ট ওয়ার্ডের সাধারণ ইউপি সদস্য বশির মোল্লা বলেন, মতিন মোল্লার বিরুদ্ধে এলাকায় অন্যের জমি দখল করে মাছের ঘের করাসহ অনেক অভিযোগ রয়েছে। সে একজন বড় ধরনের মাদক ব্যবসায়ী। এ ব্যবসা করেই সে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। টেকনাফসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করতেন তিনি। এর আগে মাদক মামলায় একাধিকবার গ্রেপ্তার করা হয়েছিল তাকে। সে এলাকায় গাঁজা মতিন নামে পরিচিত।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী মতিন মোল্লাকে গ্রেপ্তার করে আজ (রোববার) সকালে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।

Shares