আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘

গাজীপুর সিটি কর্পোরেশনকে আদর্শ নগর হিসেবে গড়তে চান মেয়র “জাহাঙ্গীর আলম”

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৭ বার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম গতকাল বৃহস্পতিবার মহানগরীর ৫৭ টি ওয়ার্ডের ৪২৫টি কেন্দ্র কমিটির প্রতিনিধিদের বিজয়ী অভিনন্দন গ্রহন করেন। সর্বস্তরের মানুষ ফুলের মালা ও পুস্পস্তবক দিয়ে মেয়রকে অভিনন্দন জানান। তিনিও বক্তব্যে সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি মহানগরীর দলমত নির্বিশেষে সব শ্রেনী পেশার মানুষকে নিয়ে একটি সুন্দর নগর গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

মেয়র বলেন, তিনি নিজে গিয়ে ৫৭টি ওয়ার্ডেই সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাত করবেন। নেতৃবৃন্দ ও সুশিল সমাজের সাথে মতবিনিময় করবেন। বছরের পর বছর নগরের মানুষ নাগরিক সুবিধা বি ত হয়ে কষ্ট করছেন। এসব থেকে কিভাবে মুক্ত করা যায়, সকলকে একটি স্বাচ্ছন্দ জীবন দেওয়া যায় সে জন্য আমরা চেষ্টা করব। সবাইকে নিয়েই এটা করব।

তিনি বলেন, একটি পরিকল্পিত নগর গড়ার জন্য যা যা প্রয়োজন সব তিনি প্রস্তুত করেছেন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, জাসদসহ যত দল আছে যারা যে পেশার সাথে আছে, সবার সাথে আলোচনা করবেন। সবার সাথে আলোচনা করে সিটি কর্পোরেশনের মাধ্যমে বাস্তবায়ন করতে চাই।

তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, জয় হচ্ছে আল্লাহর নির্ধারিত। মানুষ হচ্ছে উছিলা। তিনি কোন বিজয় মিছিল করেননি। নগরবাসী দায়িত্ব দিয়েছেন। সেভাবে কাজটা করতে হবে।
তিনি বলেন, কে কোন দল সেটা বড় কথা না। সবার সাথে সুসম্পর্ক চাই। নগরের মানুষ সবাইকে নিরাপদে রাখতে হবে।
তিনি নেতৃবৃন্দকে নির্দেশ দেন, কোন ভাবেই যেন এলাকার কোন লোককে ছোট করে কথা না বলা হয়। যারা ভোট দিয়েছে আর যারা দেননি সবাইকেই বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান। সবাইকে নিয়েই আমরা নগর গড়তে চাই।
তিনি বলেন, যারা আমার বেশী কাছের দাবী করেন। তাদের বলব, তারা এলাকার মানুষকে বেশী ভালবাসবেন। তখনই আমার কর্মটা বাস্তবায়িত হবে।

তিনি আরও বলেন, যে চ্যালেঞ্জ নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতা নিয়ে তা বাস্তবায়ন করতে চাই।
মেয়র সবার জন্য বাসযোগ্য শহর গড়তে চান। সেজন্য সবার সহযোগীতা চেয়ে এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।পরে তিনি ছয়দানা এলাকার কয়েকটি কারখানায় শ্রমিকদের সাথে সাক্ষাত করেন।

Shares