আজ রবিবার , ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

গাজীপুর সিটি কর্পোরেশনকে আদর্শ নগর হিসেবে গড়তে চান মেয়র “জাহাঙ্গীর আলম”

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৮ বার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম গতকাল বৃহস্পতিবার মহানগরীর ৫৭ টি ওয়ার্ডের ৪২৫টি কেন্দ্র কমিটির প্রতিনিধিদের বিজয়ী অভিনন্দন গ্রহন করেন। সর্বস্তরের মানুষ ফুলের মালা ও পুস্পস্তবক দিয়ে মেয়রকে অভিনন্দন জানান। তিনিও বক্তব্যে সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি মহানগরীর দলমত নির্বিশেষে সব শ্রেনী পেশার মানুষকে নিয়ে একটি সুন্দর নগর গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

মেয়র বলেন, তিনি নিজে গিয়ে ৫৭টি ওয়ার্ডেই সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাত করবেন। নেতৃবৃন্দ ও সুশিল সমাজের সাথে মতবিনিময় করবেন। বছরের পর বছর নগরের মানুষ নাগরিক সুবিধা বি ত হয়ে কষ্ট করছেন। এসব থেকে কিভাবে মুক্ত করা যায়, সকলকে একটি স্বাচ্ছন্দ জীবন দেওয়া যায় সে জন্য আমরা চেষ্টা করব। সবাইকে নিয়েই এটা করব।

তিনি বলেন, একটি পরিকল্পিত নগর গড়ার জন্য যা যা প্রয়োজন সব তিনি প্রস্তুত করেছেন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, জাসদসহ যত দল আছে যারা যে পেশার সাথে আছে, সবার সাথে আলোচনা করবেন। সবার সাথে আলোচনা করে সিটি কর্পোরেশনের মাধ্যমে বাস্তবায়ন করতে চাই।

তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, জয় হচ্ছে আল্লাহর নির্ধারিত। মানুষ হচ্ছে উছিলা। তিনি কোন বিজয় মিছিল করেননি। নগরবাসী দায়িত্ব দিয়েছেন। সেভাবে কাজটা করতে হবে।
তিনি বলেন, কে কোন দল সেটা বড় কথা না। সবার সাথে সুসম্পর্ক চাই। নগরের মানুষ সবাইকে নিরাপদে রাখতে হবে।
তিনি নেতৃবৃন্দকে নির্দেশ দেন, কোন ভাবেই যেন এলাকার কোন লোককে ছোট করে কথা না বলা হয়। যারা ভোট দিয়েছে আর যারা দেননি সবাইকেই বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান। সবাইকে নিয়েই আমরা নগর গড়তে চাই।
তিনি বলেন, যারা আমার বেশী কাছের দাবী করেন। তাদের বলব, তারা এলাকার মানুষকে বেশী ভালবাসবেন। তখনই আমার কর্মটা বাস্তবায়িত হবে।

তিনি আরও বলেন, যে চ্যালেঞ্জ নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতা নিয়ে তা বাস্তবায়ন করতে চাই।
মেয়র সবার জন্য বাসযোগ্য শহর গড়তে চান। সেজন্য সবার সহযোগীতা চেয়ে এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।পরে তিনি ছয়দানা এলাকার কয়েকটি কারখানায় শ্রমিকদের সাথে সাক্ষাত করেন।

Shares