আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

গাজীপুর সিটি কর্পোরেশনকে আদর্শ নগর হিসেবে গড়তে চান মেয়র “জাহাঙ্গীর আলম”

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৭ বার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম গতকাল বৃহস্পতিবার মহানগরীর ৫৭ টি ওয়ার্ডের ৪২৫টি কেন্দ্র কমিটির প্রতিনিধিদের বিজয়ী অভিনন্দন গ্রহন করেন। সর্বস্তরের মানুষ ফুলের মালা ও পুস্পস্তবক দিয়ে মেয়রকে অভিনন্দন জানান। তিনিও বক্তব্যে সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি মহানগরীর দলমত নির্বিশেষে সব শ্রেনী পেশার মানুষকে নিয়ে একটি সুন্দর নগর গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

মেয়র বলেন, তিনি নিজে গিয়ে ৫৭টি ওয়ার্ডেই সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাত করবেন। নেতৃবৃন্দ ও সুশিল সমাজের সাথে মতবিনিময় করবেন। বছরের পর বছর নগরের মানুষ নাগরিক সুবিধা বি ত হয়ে কষ্ট করছেন। এসব থেকে কিভাবে মুক্ত করা যায়, সকলকে একটি স্বাচ্ছন্দ জীবন দেওয়া যায় সে জন্য আমরা চেষ্টা করব। সবাইকে নিয়েই এটা করব।

তিনি বলেন, একটি পরিকল্পিত নগর গড়ার জন্য যা যা প্রয়োজন সব তিনি প্রস্তুত করেছেন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, জাসদসহ যত দল আছে যারা যে পেশার সাথে আছে, সবার সাথে আলোচনা করবেন। সবার সাথে আলোচনা করে সিটি কর্পোরেশনের মাধ্যমে বাস্তবায়ন করতে চাই।

তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, জয় হচ্ছে আল্লাহর নির্ধারিত। মানুষ হচ্ছে উছিলা। তিনি কোন বিজয় মিছিল করেননি। নগরবাসী দায়িত্ব দিয়েছেন। সেভাবে কাজটা করতে হবে।
তিনি বলেন, কে কোন দল সেটা বড় কথা না। সবার সাথে সুসম্পর্ক চাই। নগরের মানুষ সবাইকে নিরাপদে রাখতে হবে।
তিনি নেতৃবৃন্দকে নির্দেশ দেন, কোন ভাবেই যেন এলাকার কোন লোককে ছোট করে কথা না বলা হয়। যারা ভোট দিয়েছে আর যারা দেননি সবাইকেই বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান। সবাইকে নিয়েই আমরা নগর গড়তে চাই।
তিনি বলেন, যারা আমার বেশী কাছের দাবী করেন। তাদের বলব, তারা এলাকার মানুষকে বেশী ভালবাসবেন। তখনই আমার কর্মটা বাস্তবায়িত হবে।

তিনি আরও বলেন, যে চ্যালেঞ্জ নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতা নিয়ে তা বাস্তবায়ন করতে চাই।
মেয়র সবার জন্য বাসযোগ্য শহর গড়তে চান। সেজন্য সবার সহযোগীতা চেয়ে এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।পরে তিনি ছয়দানা এলাকার কয়েকটি কারখানায় শ্রমিকদের সাথে সাক্ষাত করেন।

Shares