আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

এইচ,এস,সি ২০১৮, ঢাকা বোর্ডে শ্রেষ্ঠ শান্তকে সোনারগাঁয়ে সংবধর্না

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৪ বার

আমিনুল ইসলাম, সোনারগাঁও (নারায়নগঞ্জ) সংবাদদাতাঃ ২০১৮ সালে ঢাকা বোর্ডে এইচএসসিতে মেধা তালিকায় প্রথম হওয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাঘরী গ্রামের আবু মুছা শান্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে।আজ শুক্রবার বিকেলে শান্তকে এ সংবর্ধনা দেওয়া হয়। সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকার সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলসহ কয়েকটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী।
সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টিভি নাট্য ব্যক্তিত্ব লুৎফর নাহার লতা, লেখক সাহিত্যিক ও গবেষক শামসু্দ্েদৗহা চৌধুরী, ধাবমান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বিমান সাহা জুয়েল, দৈনিক যুগান্তরের সোনারগাঁওয়ের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, দৈনিক কালেরকন্ঠের বিজনেস রিপোর্টার এম সায়েম টিপু, এ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি, কবি রহমান মুজিব, সুবর্ণগ্রম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক পরীক্ষিত চন্দ্র ঢালী, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অফ সোনারগাঁও এর সভাপতি মো: আবু সালেহ।
অনুষ্ঠানে সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল ও সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী আবু মুছা শান্তকে সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। সংবধর্না পেয়ে মুসা তার প্রতিক্রিয়া বলেন,আমি ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চাই।সবাই আমার জন্য দোয়া করবেন। সংবধর্নায় শান্তু পিতা ইসমাহিল মিয়া তাঁর সন্তানের জন্য দোয়া চান।
উল্লেখ্য,আবু মুসা শান্ত, এবারে এইচ,এস,সি ২০১৮ তে নটরডেম কলেজ থেকে ১২০৮ নম্বর পেয়ে ঢাকা বোর্ডে মেধাতালিকায় প্রথম হয়েছে।

Shares