আজ শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

এইচ,এস,সি ২০১৮, ঢাকা বোর্ডে শ্রেষ্ঠ শান্তকে সোনারগাঁয়ে সংবধর্না

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

আমিনুল ইসলাম, সোনারগাঁও (নারায়নগঞ্জ) সংবাদদাতাঃ ২০১৮ সালে ঢাকা বোর্ডে এইচএসসিতে মেধা তালিকায় প্রথম হওয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাঘরী গ্রামের আবু মুছা শান্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে।আজ শুক্রবার বিকেলে শান্তকে এ সংবর্ধনা দেওয়া হয়। সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকার সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলসহ কয়েকটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী।
সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টিভি নাট্য ব্যক্তিত্ব লুৎফর নাহার লতা, লেখক সাহিত্যিক ও গবেষক শামসু্দ্েদৗহা চৌধুরী, ধাবমান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বিমান সাহা জুয়েল, দৈনিক যুগান্তরের সোনারগাঁওয়ের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, দৈনিক কালেরকন্ঠের বিজনেস রিপোর্টার এম সায়েম টিপু, এ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি, কবি রহমান মুজিব, সুবর্ণগ্রম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক পরীক্ষিত চন্দ্র ঢালী, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অফ সোনারগাঁও এর সভাপতি মো: আবু সালেহ।
অনুষ্ঠানে সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল ও সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী আবু মুছা শান্তকে সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। সংবধর্না পেয়ে মুসা তার প্রতিক্রিয়া বলেন,আমি ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চাই।সবাই আমার জন্য দোয়া করবেন। সংবধর্নায় শান্তু পিতা ইসমাহিল মিয়া তাঁর সন্তানের জন্য দোয়া চান।
উল্লেখ্য,আবু মুসা শান্ত, এবারে এইচ,এস,সি ২০১৮ তে নটরডেম কলেজ থেকে ১২০৮ নম্বর পেয়ে ঢাকা বোর্ডে মেধাতালিকায় প্রথম হয়েছে।

Shares