আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

নারায়ণগঞ্জে একই আসনে পিতা-পুত্র প্রার্থী

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৮ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এই আসনের বিএনপির সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সার। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। একই আসনে পিতা-পুত্রের মনোনয়ন জমার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, বিএনপির নয়াপল্টনে কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে কায়সার। তবে নানা জল্পনা-কল্পনার পর ২৭শে নভেম্বর এই আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে চিঠি দেয়া হয়। এতে গিয়াস উদ্দিনের অনুসারী নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে নেতাকর্মীদের চাপে এবং কেন্দ্রের কথায় শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি করেছেন গিয়াস উদ্দিন। তিনি বলেন, যেহেতু ৮ই ডিসেম্বর পর্যন্ত সময় আছে সেহেতু আলোচনার মাধ্যমে একটা সুরাহা হবে বলে আমাকে কেন্দ্র থেকে জানিয়েছে।

এদিকে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান হলেও শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ। আরো যারা এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সিপিবি’র ইকবাল হোসেন, বাসদের সেলিম মাহমুদ, মুফতি মনির হোসেন কাশেমি জমিয়তে ওলামা ইসলাম বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহমুদ হোসেন, সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা ও ন্যাপের মো. ওয়াজি উল্লাহ।।

Shares