আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

নারায়ণগঞ্জে একই আসনে পিতা-পুত্র প্রার্থী

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৪ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এই আসনের বিএনপির সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সার। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। একই আসনে পিতা-পুত্রের মনোনয়ন জমার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, বিএনপির নয়াপল্টনে কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে কায়সার। তবে নানা জল্পনা-কল্পনার পর ২৭শে নভেম্বর এই আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে চিঠি দেয়া হয়। এতে গিয়াস উদ্দিনের অনুসারী নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে নেতাকর্মীদের চাপে এবং কেন্দ্রের কথায় শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি করেছেন গিয়াস উদ্দিন। তিনি বলেন, যেহেতু ৮ই ডিসেম্বর পর্যন্ত সময় আছে সেহেতু আলোচনার মাধ্যমে একটা সুরাহা হবে বলে আমাকে কেন্দ্র থেকে জানিয়েছে।

এদিকে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান হলেও শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ। আরো যারা এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সিপিবি’র ইকবাল হোসেন, বাসদের সেলিম মাহমুদ, মুফতি মনির হোসেন কাশেমি জমিয়তে ওলামা ইসলাম বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহমুদ হোসেন, সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা ও ন্যাপের মো. ওয়াজি উল্লাহ।।

Shares