আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

নারায়ণগঞ্জে একই আসনে পিতা-পুত্র প্রার্থী

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩০ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এই আসনের বিএনপির সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সার। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। একই আসনে পিতা-পুত্রের মনোনয়ন জমার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, বিএনপির নয়াপল্টনে কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে কায়সার। তবে নানা জল্পনা-কল্পনার পর ২৭শে নভেম্বর এই আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে চিঠি দেয়া হয়। এতে গিয়াস উদ্দিনের অনুসারী নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে নেতাকর্মীদের চাপে এবং কেন্দ্রের কথায় শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি করেছেন গিয়াস উদ্দিন। তিনি বলেন, যেহেতু ৮ই ডিসেম্বর পর্যন্ত সময় আছে সেহেতু আলোচনার মাধ্যমে একটা সুরাহা হবে বলে আমাকে কেন্দ্র থেকে জানিয়েছে।

এদিকে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান হলেও শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ। আরো যারা এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সিপিবি’র ইকবাল হোসেন, বাসদের সেলিম মাহমুদ, মুফতি মনির হোসেন কাশেমি জমিয়তে ওলামা ইসলাম বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহমুদ হোসেন, সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা ও ন্যাপের মো. ওয়াজি উল্লাহ।।

Shares