আজ শনিবার , ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন ময়মসিংরে ত্রিশালে জমে উঠছে কোরবানি পশুর হাট প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ পেল করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তারা রাস্তায় পড়ে থাকা সেই পাগলি’র অবস্থা উন্নতির দিকে খুররম চৌধুরীর মৃত্যুতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর শোকবার্তা ৭৭ বছর বয়সেও করতে হচ্ছে ভিক্ষা হালুয়াঘাটের ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! উদ্ভোধনের বছর না পেরোতেই হালুয়াঘাটে ৩২ লক্ষাধিক টাকার সেতু ধ্বস রাস্তায় পড়ে থাকা পাগলি’র দায়িত্ব নিলেন ইউ.এন.ও

নারায়ণগঞ্জে একই আসনে পিতা-পুত্র প্রার্থী

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৪ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এই আসনের বিএনপির সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সার। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। একই আসনে পিতা-পুত্রের মনোনয়ন জমার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, বিএনপির নয়াপল্টনে কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে কায়সার। তবে নানা জল্পনা-কল্পনার পর ২৭শে নভেম্বর এই আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে চিঠি দেয়া হয়। এতে গিয়াস উদ্দিনের অনুসারী নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে নেতাকর্মীদের চাপে এবং কেন্দ্রের কথায় শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি করেছেন গিয়াস উদ্দিন। তিনি বলেন, যেহেতু ৮ই ডিসেম্বর পর্যন্ত সময় আছে সেহেতু আলোচনার মাধ্যমে একটা সুরাহা হবে বলে আমাকে কেন্দ্র থেকে জানিয়েছে।

এদিকে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান হলেও শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ। আরো যারা এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সিপিবি’র ইকবাল হোসেন, বাসদের সেলিম মাহমুদ, মুফতি মনির হোসেন কাশেমি জমিয়তে ওলামা ইসলাম বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহমুদ হোসেন, সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা ও ন্যাপের মো. ওয়াজি উল্লাহ।।

Shares