আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নারায়ণগঞ্জে একই আসনে পিতা-পুত্র প্রার্থী

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৬ বার

অনলাইন ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এই আসনের বিএনপির সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সার। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। একই আসনে পিতা-পুত্রের মনোনয়ন জমার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, বিএনপির নয়াপল্টনে কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে কায়সার। তবে নানা জল্পনা-কল্পনার পর ২৭শে নভেম্বর এই আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে চিঠি দেয়া হয়। এতে গিয়াস উদ্দিনের অনুসারী নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে নেতাকর্মীদের চাপে এবং কেন্দ্রের কথায় শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি করেছেন গিয়াস উদ্দিন। তিনি বলেন, যেহেতু ৮ই ডিসেম্বর পর্যন্ত সময় আছে সেহেতু আলোচনার মাধ্যমে একটা সুরাহা হবে বলে আমাকে কেন্দ্র থেকে জানিয়েছে।

এদিকে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান হলেও শেষ মুহূর্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ। আরো যারা এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, সিপিবি’র ইকবাল হোসেন, বাসদের সেলিম মাহমুদ, মুফতি মনির হোসেন কাশেমি জমিয়তে ওলামা ইসলাম বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহমুদ হোসেন, সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির হিমাংশু সাহা ও ন্যাপের মো. ওয়াজি উল্লাহ।।

Shares