আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা ও পৌর শাখার সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সেচ্ছাসেবক দলের পটুয়াখালী জেলা শাখার সভাপতি মশিউর খান মিলন ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোহন স্বাক্ষরিত এ কমিটি শনিবার রাতে ঘোষণা করা হয়। ঘোষিত ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে মোঃ খলিলুর রহমানকে উপজেলা শাখার আহব্বায়ক ও মোঃ নাঈম শিকদার তারেককে সদস্য সচিব এবং মোঃ আশরাফ সরদারকে পৌর শাখার আহব্বায়ক ও মোঃ শাহজাহানকে সদস্য সচিব করা হয়েছে। নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন।
এ ব্যাপারে বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মোঃ শহিদুল আলম তালুকদার বলেন, উপজেলা পর্যায়ের যে কোন কমিটি গঠনে আমার মতামত গ্রহনের কেন্দ্রীয় নির্দেশনা থাকা সত্বেও সর্বক্ষেত্রে তা উপেক্ষিত হয়ে আসছে।

Shares