আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

পথরোধ করে মারধর, টাকা ছিনতাই

প্রকাশিতঃ ১:১৩ অপরাহ্ণ | মার্চ ০৫, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৬ বার

নালিতাবাড়ী সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় জমি নিয়ে পূর্বশত্রুতার জের ধরে পথরোধ করে মারধরের পর লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গত বুধবার (০১ মার্চ) রাতে পৌরশহরের দক্ষিন বাজার এলাকায় এই মারধর ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এই ঘটনায় ভুক্তভোগী ওই ব্যক্তির নাম আবু বক্কর সিদ্দিক সোহাগ (৪৮)। তিনি উপজেলার যোগানিয়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। অভিযুক্তরা হলেন উপজেলার কাপাশিয়া এলাকার শহীদু উল্লাহর ছেলে সায়েদুল (৪৩), মৃত আহম্মদ আলীর ছেলে সোলায়মান (৫০) ও যোশেফ (৪২), পৌরশহরের গড়কান্দা এলাকার শহীদুল ইসলামের ছেলে সোহেল রানা (২৬), নগরবেড়া গ্রামের ইউনুস আলীর ছেলে ইউসুফ আলী (৪৬) সহ অজ্ঞাতনামা আরোও ৮ জন।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় সোহাগ তাঁর বোন শিরিনার কাছ থেকে ব্যবসার জন্য এক লাখ টাকা নিয়ে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে কথা বলতে আসেন। এসময় অভিযুক্ত ইউসুফ ভুক্তভোগী সোহাগকে ফোন করে শহরের দক্ষিন বাজারস্থ তাঁর দোকানে আসতে বলেন৷ এসময় জমি নিয়ে সোহাগের সাথে সায়েদুলদের ঝগড়া ও মামলা মীমাংসার প্রস্তাব দেন ইউসুফ। পরে সোহাগ আপোষ করতে অস্বীকৃতি জানিয়ে দোকান থেকে বের হন। পরে সোহাগের উপর রড দিয়ে অতর্কিত হামলা করে ও সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয় অভিযুক্তরা৷ পরে স্থানীয় ও সাক্ষীদের সহযোগীতায় ইউসুফ সোহাগকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভুক্তভোগী সোহাগ বলেন, ইউসুফ পরিকল্পিতভাবে আমাকে ডেকে নিয়ে মারধর করেছে। তাঁর দোকান থেকে বের হয়ে আসার পরই অভিযুক্তরা রড দিয়ে আমার উপর এলোপাথারী মারধর শুরু করে। আমার সাথে থাকা এক লাখ টাকাও ছিনিয়ে নিয়েছে ওরা। মারধরে আমার বাম পায়ের হাত, দুইটি দাঁত ও হাতের একটি আঙ্গুল ভেঙে গেছে৷ আমি এই ঘটনার বিচার চাই৷

জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এঘটনায় গত শনিবার বিকেলে ভুক্তভোগীর পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছ্র। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares