আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ | মে ১২, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭০ বার

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি :শেরপুরের নালিতাবাড়ীতে মানসিক প্রতিবন্ধী এক কন্যাশিশু (১৪) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল ওয়াদুদ ওরফে দুদাকে (৫৫) আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১২ মে) বেলা এগারোটার দিকে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের কাউয়াকুড়ি মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মানসিক প্রতিবন্ধী ওই কন্যাশিশুর প্রতিবেশি এবং সম্পর্কে নানা আব্দুল ওয়াদুদ ওরফে দুদা বাড়ি খালি পেয়ে প্রতিবন্ধী শিশু ওই নাতির ঘরে যান এবং ঘুমন্ত নাতির পড়নের কাপড় খোলে ধর্ষণের চেষ্টা করতে থাকেন। এসময় বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে এবং ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইদুর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

Shares