আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফল উপজেলা ও পৌর বি.এন.পি পুনর্গঠনের লক্ষে মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ | জানুয়ারি ২৭, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৫ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: স্থগিত হওয়া পটুয়াখালীর বাউফল উপজেলা ও পৌর বি.এন.পি’র কমিটি পুনর্গঠনের লক্ষে তৃনমূল পর্যায় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। আজ বুধবার বিকেল ৪ টায় পৌরসভার আট নম্বর ওয়ার্ডস্থ বিএনপি দলীয় সাবেক সাংসদ মোঃ শহিদুল আলম তালুকদারের বাসভবন কাম দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাউফল উপজেলা ও পৌর বি.এন.পি পুর্নগঠন কমিটির টিম লিডার পটুয়াখালী সদর উপজেলা বি.এন.পি’র আহব্বায়ক কাজী মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পটুয়াখালী পৌর বিএনপি’র সদস্য সচিব জি.এম ফারুক, পটুয়াখালী জেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন নান্নু, এ্যাড. হুমায়ুন কবির, সাবেক সংসদ সদস্য মোঃ শহিদুল আলম তালুকদার, সাবেক প্রচার সম্পাদক অলিউল মজিদ, সাবেক চেয়ারম্যান তছলিম উদ্দিন তালুকদার, প্রভাষক মোঃ জসিম উদ্দিন, বজলাল হক খোকন, মোঃ সাইফুল ইসলাম ঝুরন ও শাহীন রেজা। এ সময়ে তৃনমূলের নেতৃবৃন্দরা সম্বনয় করে শহিদুল আলম তালুকদারের নেতৃত্বে উপজেলা ও পৌর বিএনপি’র নতুন কমিটি ঘোষণা করার দাবি জানান। এর আগে বেলা ১১ টায় পৌরসভার সাত নম্বর ওয়ার্ডে ইজ্ঞিনিয়ার ফারুক তালুকদারের বাসভন কাম দলীয় কার্যালয়ে বিএনপি’র অপর গ্রুপের সাথে মতবিনিময় করেন একই নেতৃবৃন্দরা।
উল্লেখ্য, এর আগে গত ২৩ নভেম্বর পটুয়াখালী জেলা বিএনপি’র আহব্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব ¯েœহাশু সরকার কুট্রি এর স্বাক্ষরে বাউফল উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি ঘোষণা হওয়ার সাতদিন পরে ওই বির্তকিত কমিটি স্থগিত করে কমিটি পুনর্গঠনের নির্দেশ প্রদান করে বিএনপি’র কেন্দ্রীয় কমিটি।

Shares