আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

বাউফলে টাকা ফেরৎ চাওয়ায় বসতঘরে হামলা, আহত-২

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | জুন ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: টাকা ফেরৎ চাওয়ায় পটুয়াখালীর বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর লক্ষ্মিপাশা গ্রামে বাবা ও ছেলের দুইটি বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুরে ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ব্রিক ফিল্ডে শ্রমিক হিসাবে কাজ করার জন্য একই গ্রামের আলম আকনের তিন ছেলে বেল্লাল, জাহিদ ও আরাফাদ লাল মিয়া আকনের ছেলে জাকারিয়া আকনের কাছ থেকে ৪৫ হাজার টাকা নেয়। তারা কয়েক দিন কাজ করার পরে পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। ঘটনার দিন জাকারিয়া তাদের কাছে টাকা ফেরৎ চাইলে তাদের সাথে তর্কবিতর্ক হয় এক পর্যায়ে তারা নাসির আকন, বশির আকনসহ ১০-১২ জন লোক নিয়ে লাল মিয়া আকন ও তার ছেলে রাশেল আকনের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং ব্রিক ফিল্ডের দাদনের নগদ টাকা ১ লাখ ২০ হাজার , স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় বাধা দেয়ায় রাশেল আকনের স্ত্রী রোকসানা বেগম (২৪) ও তার ছোট ভাই জাকারিয়ার স্ত্রী মাহমুদা বেগম (২২) বেধরক মারাধর করা হয়। এ ঘটনায় লাল মিয়া বাদি হয়ে শুক্রবার বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

Shares