আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে টাকা ফেরৎ চাওয়ায় বসতঘরে হামলা, আহত-২

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | জুন ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: টাকা ফেরৎ চাওয়ায় পটুয়াখালীর বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর লক্ষ্মিপাশা গ্রামে বাবা ও ছেলের দুইটি বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুরে ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ব্রিক ফিল্ডে শ্রমিক হিসাবে কাজ করার জন্য একই গ্রামের আলম আকনের তিন ছেলে বেল্লাল, জাহিদ ও আরাফাদ লাল মিয়া আকনের ছেলে জাকারিয়া আকনের কাছ থেকে ৪৫ হাজার টাকা নেয়। তারা কয়েক দিন কাজ করার পরে পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। ঘটনার দিন জাকারিয়া তাদের কাছে টাকা ফেরৎ চাইলে তাদের সাথে তর্কবিতর্ক হয় এক পর্যায়ে তারা নাসির আকন, বশির আকনসহ ১০-১২ জন লোক নিয়ে লাল মিয়া আকন ও তার ছেলে রাশেল আকনের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং ব্রিক ফিল্ডের দাদনের নগদ টাকা ১ লাখ ২০ হাজার , স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় বাধা দেয়ায় রাশেল আকনের স্ত্রী রোকসানা বেগম (২৪) ও তার ছোট ভাই জাকারিয়ার স্ত্রী মাহমুদা বেগম (২২) বেধরক মারাধর করা হয়। এ ঘটনায় লাল মিয়া বাদি হয়ে শুক্রবার বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

Shares