আজ মঙ্গলবার , ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে টাকা ফেরৎ চাওয়ায় বসতঘরে হামলা, আহত-২

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | জুন ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: টাকা ফেরৎ চাওয়ায় পটুয়াখালীর বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর লক্ষ্মিপাশা গ্রামে বাবা ও ছেলের দুইটি বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুরে ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ব্রিক ফিল্ডে শ্রমিক হিসাবে কাজ করার জন্য একই গ্রামের আলম আকনের তিন ছেলে বেল্লাল, জাহিদ ও আরাফাদ লাল মিয়া আকনের ছেলে জাকারিয়া আকনের কাছ থেকে ৪৫ হাজার টাকা নেয়। তারা কয়েক দিন কাজ করার পরে পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। ঘটনার দিন জাকারিয়া তাদের কাছে টাকা ফেরৎ চাইলে তাদের সাথে তর্কবিতর্ক হয় এক পর্যায়ে তারা নাসির আকন, বশির আকনসহ ১০-১২ জন লোক নিয়ে লাল মিয়া আকন ও তার ছেলে রাশেল আকনের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং ব্রিক ফিল্ডের দাদনের নগদ টাকা ১ লাখ ২০ হাজার , স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় বাধা দেয়ায় রাশেল আকনের স্ত্রী রোকসানা বেগম (২৪) ও তার ছোট ভাই জাকারিয়ার স্ত্রী মাহমুদা বেগম (২২) বেধরক মারাধর করা হয়। এ ঘটনায় লাল মিয়া বাদি হয়ে শুক্রবার বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

Shares