আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

শিক্ষকদের জন্য আদালতে লড়বেন ড. কামাল হোসেন

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

সীমান্তবার্তা ডেস্ক :এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাব এলাকায় অনশনরত নন এমপিও শিক্ষক-কর্মচারীদের পক্ষে আইনি লড়াই চালাবেন সংবিধান প্রণেতা ও প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেন। অনশনরত শিক্ষক-কর্মচারীদের দাবি সরকার মেনে না নিলে ড. কামাল হোসেন তাদের পক্ষে উচ্চ আদালতে যাওয়ার আশ্বাস দিয়েছেন।

বিষয়টি নিয়ে শনিবার ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে বৈঠক করেছেন আন্দোলনরত শিক্ষক নেতারা।

ওই সময় ড. কামাল হোসেন শিক্ষকদের দাবি দাওয়ার বিষয় বিভিন্ন আইনি বই, তথ্য-উপাত্ত পর্যালোচনা করেন। ড. কামাল হোসেনের রাজনৈতিক দল গণফোরামের কয়েকজন নেতাও ওই বৈঠকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ড. কামাল হোসেন জানান, বেশ কয়েকজন শিক্ষক তার চেম্বারে এসেছিলেন। শিক্ষকদের দাবি-দাওয়া নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে। শিক্ষকরা চাইলে তিনি দাবির বিষয়ে উচ্চ আদালতে যাবেন। এছাড়া তিনি যে কোনো সময় শিক্ষকদের কর্মসূচিতে গিয়ে একাত্মতা জানাবেন।

এমপিওভুক্তির দাবিতে শিক্ষক-কর্মচারীরা গত ১০ জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের উত্তরপাশে সড়কের পাশে টানা অবস্থান করছেন। গত ১৩ দিন ধরে শিক্ষকরা অনশন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। শিক্ষকরা বলছেন, তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন।

Shares