আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

শিক্ষকদের জন্য আদালতে লড়বেন ড. কামাল হোসেন

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৭ বার

সীমান্তবার্তা ডেস্ক :এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাব এলাকায় অনশনরত নন এমপিও শিক্ষক-কর্মচারীদের পক্ষে আইনি লড়াই চালাবেন সংবিধান প্রণেতা ও প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেন। অনশনরত শিক্ষক-কর্মচারীদের দাবি সরকার মেনে না নিলে ড. কামাল হোসেন তাদের পক্ষে উচ্চ আদালতে যাওয়ার আশ্বাস দিয়েছেন।

বিষয়টি নিয়ে শনিবার ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে বৈঠক করেছেন আন্দোলনরত শিক্ষক নেতারা।

ওই সময় ড. কামাল হোসেন শিক্ষকদের দাবি দাওয়ার বিষয় বিভিন্ন আইনি বই, তথ্য-উপাত্ত পর্যালোচনা করেন। ড. কামাল হোসেনের রাজনৈতিক দল গণফোরামের কয়েকজন নেতাও ওই বৈঠকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ড. কামাল হোসেন জানান, বেশ কয়েকজন শিক্ষক তার চেম্বারে এসেছিলেন। শিক্ষকদের দাবি-দাওয়া নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে। শিক্ষকরা চাইলে তিনি দাবির বিষয়ে উচ্চ আদালতে যাবেন। এছাড়া তিনি যে কোনো সময় শিক্ষকদের কর্মসূচিতে গিয়ে একাত্মতা জানাবেন।

এমপিওভুক্তির দাবিতে শিক্ষক-কর্মচারীরা গত ১০ জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের উত্তরপাশে সড়কের পাশে টানা অবস্থান করছেন। গত ১৩ দিন ধরে শিক্ষকরা অনশন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। শিক্ষকরা বলছেন, তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন।

Shares